• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
বগুড়া-২ আসন

মহাজোট প্রার্থীর মোটরসাইকেল বহরে ককটেল হামলা


বগুড়া প্রতিনিধি ডিসেম্বর ১৮, ২০১৮, ০২:৩৬ পিএম
মহাজোট প্রার্থীর মোটরসাইকেল বহরে ককটেল হামলা

বগুড়া : জেলার শিবগঞ্জে মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির বর্তমান সাংসদ শরিফুল ইসলাম জিন্নাহর মোটরসাইকেল বহরকে লক্ষ্য করে সোমবার (১৭ অক্টোবর) রাতে ককটেল হামলা চালানো হয়েছে। তবে এতে কেউ হতাহত হয়নি। পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে।

বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের মহাজোট প্রার্থী জাতীয় পার্টি নেতা বর্তমান এমপি শরিফুল ইসলাম জিন্নাহ্ অভিযোগ করেছেন, হত্যার উদ্দেশে পরিকল্পিতভাবে ওই হামলা চালানো হয়েছে। তিনি ওই হামলার পেছনে স্থানীয় বিএনপি তথা ঐক্যফ্রন্টকে দায়ী করেছেন।

সাংসদ শরিফুল ইসলাম জিন্নাহ্ জানান, ভায়েরপুকুর এলাকায় বেশকিছুদিন ধরে তার নির্বাচনী পোস্টারগুলো ছেঁড়া হচ্ছে। নেতা-কর্মীদের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর সোমবার রাত ৮টার দিকে ৩০/৩৫টি মোটরসাইকেল নিয়ে সেখানে যাওয়া হয়।

তিনি বলেন, ‘এলাকায় দলের নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে ফেরার পথে রাত আলিয়ারহাটমুখী রাস্তায় পৌঁছার পর পরই আমাদের মোটরসাইকেলের বহরের সামনে ৪/৫টি ককটেল নিক্ষেপ করা হয় এবং বিকট শব্দে সেগুলো বিস্ফোরিত হয়। তখন আমরা থেমে যাই এবং ভায়েরপুকুরে ফিরে আসি। পরে বিষয়টি পুলিশকে জানাই।’

শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, সাংসদ শরীফুল ইসলাম জিন্নারমোটর সাইকেল বহরকে লক্ষ্য করে ককটেল হামলার খবর পাওয়ার পর পরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তিনি বলেন,‘ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।’

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!