• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মা ইলিশ ছিনতাই করতে গিয়ে আটক হলেন পুলিশের এএসআই


মুন্সীগঞ্জ প্রতিনিধি অক্টোবর ১৯, ২০১৮, ০২:২৬ পিএম
মা ইলিশ ছিনতাই করতে গিয়ে আটক হলেন পুলিশের এএসআই

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের লৌহজংয়ের পদ্মা নদীতে জেলেদেরকে ভয় দেখিয়ে ইলিশ ছিনতাই কালে স্থানীয় জনতা ও জেলেরা মিলে এএসআই সোহেল রানাকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। সোহেল ঢাকা মেট্রোপলিটন পুলিশে দায়িত্ব পালন করে আসছে।

শুক্রবার (১৯ অক্টোবর) সকাল ১০টার দিকে সহকারি উপ-পরিদর্শক (এএসআই) সোহেলকে লৌহজং থানায় সোপর্দ করা হয়। এসময় তার দুই সহযোগী মো. মোহন (২৪) ও লিটন শেখকে (২২) থানায় আটক করে রাখা হয়েছে। তাদের বাড়ি সিরাজদিখান উপজেলার জৈনসার এলাকায়।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলি জানায়, পদ্মা নদীতে জেলেদের কাছ থেকে জোরপূর্বক ইলিশ নেওয়ার সময় স্থানীয় জনতা ও জেলেরা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। এএসআই সাথে আরও দুইজন ছিল, তারাও আটক আছেন। সকাল ১০ টার দিকে জেলেরা পুলিশ কর্মকর্তাকে লৌহজং থানা পুলিশের কাছে সোপর্দ করে।

তিনি আরও জানান, তিনি এর আগেও এখানে এসে মাছ ও টাকা নিয়ে গেছে। পরবর্তীতে জেলেরা খোঁজ নিয়ে দেখে সে মুন্সীগঞ্জ জেলার পুলিশ না।

শ্রীনগর ও লৌহজং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা জানায়, প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। সে জেলেদের কাছ থেকে জোরপূর্বক মা ইলিশ ও টাকা আদায় করাকালীন সময়ে জনতা ও জেলেরা তাকে পাকড়াও করে থানা পুলিশে সোপর্দ করেন। তার বিরুদ্ধে অভিযোগকারীরা থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি গ্রহণ করছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!