• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মা-মেয়েকে গণধর্ষণ : প্রধান আসামি মোখলেছ আটক


নরসিংদী প্রতিনিধি মার্চ ১৮, ২০১৯, ০৬:৩১ পিএম
মা-মেয়েকে গণধর্ষণ : প্রধান আসামি মোখলেছ আটক

আটক আসামি মোখলেছ

নরসিংদী : জেলার শিবপুরের চাঞ্চল্যকর মা ও মেয়েকে গণধর্ষণ মামলার প্রধান আসামি মোখলেছকে (৩৬) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-১১ সদস্যরা। সোমবার (১৮ মার্চ) বিকেলে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটক মোখলেছ শিবপুর থানার সৃষ্টিগড় গ্রামের মৃত চান মিয়ার ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে মাধবদী পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার প্রধান আসামি মোখলেছকে আটক করে র‌্যাব। তার নামে ইতিপূর্বে শিবপুর থানায় অস্ত্র ও ডাকাতিসহ নানা অপরাধে ছয়টি মামলা রয়েছে।

র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কাজী শামশের উদ্দিন জানান, শুক্রবার (১৫ মার্চ) মা ও মেয়ে একসঙ্গে ঢাকা থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী একটি বাসে করে বাড়ি ফিরছিলেন। পথে সন্ধ্যার দিকে বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়। এ সময় ঘটনার মূল হোতা মোখলেছ (৩৬) ও তার সহযোগী দেলোয়ার হোসেন (৩০), শফিক (২৫), বাদল (৪২), বাবু (২৫) ও আলমগীর (৪০) মা-মেয়েকে বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে ফুসলিয়ে সৃষ্টিগড় সাকিন এলাকার প্রাইম জুটমিলের ভেতরে পরিত্যক্ত একটি কক্ষে নিয়ে গিয়ে গণধর্ষণ করে।

এ সময় নির্যাতনের শিকার মা ও মেয়ের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ঘটনাস্থল থেকে মোখলেছ ও তার সহযোগীরা পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে দেলোয়ার ও শফিককে আটক করে। শুক্রবার রাতেই নির্যাতনের শিকার মা বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এদিকে শিবপুরে মা-মেয়েকে ধর্ষণের ঘটনায় আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন নির্যাতিতা মা ও মেয়ে। একই সঙ্গে আটক দুই ধর্ষককে ধর্ষণের সঙ্গে জড়িত হিসেবে শনাক্ত করেন। রোববার (১৭ মার্চ) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল কাদেরের আদালতে এ জবানবন্দি দেন।

অভিযুক্ত বাকি আরও চার আসামিকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলে দাবি করেছে পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!