• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাকে গৃহবন্দী করে মেয়েকে গলায় অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে ধর্ষণ


কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি জানুয়ারি ২৩, ২০২০, ১০:৩৯ এএম
মাকে গৃহবন্দী করে মেয়েকে গলায় অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে ধর্ষণ

পটুয়াখালী : মাকে গৃহবন্দী করে মেয়ে গলায় দা ঠেকিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগ পটুয়াখালীর কলাপাড়ার এক গার্মেন্টস কর্মীর। পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের শীর্ষ সন্ত্রাসী মোড়ল বাহিনীর প্রধান পলাশ মোড়লের বিরুদ্ধে ভুক্তভোগী নারী এই অভিযোগ করেন। 

স্বামী পরিত্যক্তা ওই নারীকে যৌন নির্যাতন শেষে ঢাকায় যেতে বাধ্য করেছে ধর্ষকরা।

শুধু তাই নয়, এ ঘটনা যাতে থানা-পুলিশকে জানানো না হয় এজন্য খুন-জখমের হুমকিসহ গার্মেন্টস কর্মীর বৃদ্ধা মাকে নিজ ঘরে  অবরুদ্ধ করে রাখে ওই সন্ত্রাসীরা। বুধবার বেলা ১১টায় পুলিশ খবর পেয়ে ওই নারীর মাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কলাপাড়া থানার এসআই আবুল হোসেন জানান, শনিবার দিবাগত রাতে ওই গার্মেন্টস কর্মীকে আবাসন পল্লীর নাইট গার্ড তোফাজ্জেল মাদবরের ঘর থেকে গলায় দা ঠেকিয়ে তুলে নিয়ে যায় পলাশ মোড়ল বাহিনী। তারপর যৌন নির্যাতন চালায় সন্ত্রাসীরা।

ভোর রাতে ওই গার্মেন্টস কর্মীকে ফের বাড়িতে আটকে রেখে কাউকে এ খবর না জানানোর জন্য খুনের হুমকি দেয়া হয়। এক পর্যায় ভিকটিমকে ঢাকায় যেতে বাধ্য করা হয়।

এরপরে পলাশ মোড়লের স্ত্রীসহ সন্ত্রাসীরা ওই পরিবারের ওপর পাহারা বসায়। পুলিশ বুধবার গিয়ে ভিকটিমকে না পেলেও তার মাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার নকিব দেওয়ান ও মামুন গাজীকে আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!