• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ঢাকা-মাওয়া মহাসড়কে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ

মাছ কিনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন!


মঈনউদ্দিন সুমন, মুন্সীগঞ্জ ডিসেম্বর ১০, ২০১৮, ১২:৪৩ পিএম
মাছ কিনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন!

মুন্সীগঞ্জ: ঢাকা-মাওয়া মহাসড়কে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে ১জন নিহত ও ৪জন আহত হয়েছে। সোমবার (১০ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে লৌহজং উপজেলার কুমারভোগ নামক স্থানে এ ঘটনা ঘটে। তবে নিহত ও আহত সহ পাঁচ জনই প্রাইভেট কারেছিল বলে জানা গেছে। 

কর্তব্যরত শ্রীনগর ফায়ার সার্ভিস ইউনিট কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান জানান, ঢাকা থেকে মাওয়াগামী একটি ট্রাকের সাথে কুমারভোগ নামক স্থানে বিপরীত দিক মাওয়া ঘাট থেকে ছেরে আসা ঢাকা মুখি একটিপ্রাইভেট কার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোঃ ফোয়াত (৫০) নিহত হয়। আরো দুই নারীসহ সামিউল (৪৫) খাদিজা(৩৮) মোঃ রাসেল(৪০) নাইমা(৪২) আহত হয়। 

ঘটনার সাথে সাথে, শ্রীনগর ফায়ার সার্ভিসের এম্বুলেন্স, লৌহজং, থানা পুলিশ ও মাওয়া ট্রাফিক টিম, ঘটনাস্থলে পৌঁছে। তাদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। 

এদিকে দুর্ঘটনার কারণে মাওয়া পয়েন্টে প্রায় ১ঘন্টা যান চলাচল সিমিত আকারে চলাচল থাকলে মহাসড়কের দুই পাশে দীর্ঘ ১কিঃমিঃ যানজট লেগে যায়।

একপর্যায়ে শ্রীনগর ফায়ার সার্ভিসের ইউনিট ও  নিকটস্থ সেনাবহিনী ঘটনা স্থলে পড়ে থাকা প্রাইভেটকারটি সড়ক থেকে সরিয়ে যানজট পরিস্থিতি স্বাভাবিক করে। 

লৌহজং থানার ওসি মোঃ মনির হেসেন জানান, নিহত মোঃ ফোয়াত ঢাকার জিগাতলার বাসিন্দা, তিনি চালক হিসেবে ছিল। তার মরদেহ মুন্সিগঞ্জ মর্গে হস্তান্তর করা হবে। ও আহত সবাই ঢাকা জেলার বাসিন্দা, একে অপরের পরিচিত। তারা ভোরে মাওয়ায় মাছ কিনার জন্য এসেছিল।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!