• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মাছি মারতে গিয়ে বাড়ি উড়িয়ে দিলেন বাড়িওয়ালা


আন্তর্জাতিক ডেস্ক সেপ্টেম্বর ৭, ২০২০, ০৪:৫৫ পিএম
মাছি মারতে গিয়ে বাড়ি উড়িয়ে দিলেন বাড়িওয়ালা

ছবি: প্রতিকী

ঢাকা: ফ্রান্সে এক ব্যক্তি একটি মাছি মারতে গিয়ে নিজের বসতবাড়ির একাংশই উড়িয়ে দিয়েছেন। আশির মতো বয়স তার। রাতের খাবার খেতে বসতে যাচ্ছিলেন। ঠিক তখনই তার চারপাশে ভনভন করতে শুরু করে মাছিটি। এতে বেশ বিরক্তই হন তিনি। খবর সূত্র: বিবিসি।

বিরক্ত হয়ে বাসায় থাকা মশা-মাছি মারবার ইলেকট্রিক র‍্যাকেটটি হাতে তুলে নেন। কিন্তু কে জানতো, ঘরের কোনায় রাখা গ্যাস ক্যানিস্টারটি লিক হয়ে এরই মধ্যে রান্নাঘরের মধ্যে জমে গেছে বেশ কিছু পরিমাণ দাহ্য গ্যাস।

যেই না তিনি মাছিটিকে মারবার জন্য র‍্যাকেটের সুইচ অন করলেন, সেই মুহূর্তে বাতাসে ভাসমান গ্যাসের সংস্পর্শে এসে র‍্যাকেটের বৈদ্যুতিক স্ফূলিঙ্গ বেশ বড়সড় বিস্ফোরণ ঘটিয়ে ফেলে।

এতে পুরোপুরি ধসে যায় রান্নাঘর, ক্ষয়ক্ষতি হয় বাড়ির ছাদেরও। অবশ্য এই ব্যক্তিটি ভাগ্যবান বলতেই হয়, শুধু হাত পুড়ে যাওয়া ছাড়া আর তেমন কোনো ক্ষতিই হয়নি তার। ঘটনাটি ঘটেছে ফ্রান্সের ডরডোন এলাকার পারকোল-চেনড গ্রামে।

যাইহোক, মাছিটির ভাগ্যে কী ঘটেছে সেটা অবশ্য জানা যায়নি। মাছি মারতে গিয়ে ঘর উড়িয়ে দেয়া ব্যক্তিটি এখন রাত কাটাচ্ছেন স্থানীয় একটি ক্যাম্পসাইটে। আর তার বাড়ির লোকেরা এখন সংস্কার করছেন ক্ষতিগ্রস্ত বসতবাড়িটির।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!