• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মাঠেই আনুশকার ‘বিরাট’ অভিনন্দন পেয়েছিলেন কোহলি


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২০, ২০১৯, ০৩:৫৯ পিএম
মাঠেই আনুশকার ‘বিরাট’ অভিনন্দন পেয়েছিলেন কোহলি

ছবি: সংগৃহীত

ঢাকা: স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ থেকেই ভারতীয় দলের সঙ্গে ছিলেন অধিনায়ক বিরাট কোহলির সহধর্মিণী আনুশকা শর্মা। গ্যালারিতে বসে বিরাটদের অনুপ্রেরণা জুগিয়েছেন। সিরিজ জিতে স্ত্রীকে গ্যালারি থেকে মাঠে নামিয়ে এনেছিলেন কোহলি।

স্মরণীয় এ মুহূর্তটি সহধর্মিণীকে নিয়ে সেলিব্রেট করেছেন বিরাট কোহলি। ভারতের ঐতিহাসিক এ জয়ের পর বিরাটদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনেকেই। বাদ যাননি আনুশকা শর্মাও। টুইটে ভারতীয় দলকে ও স্বামী অধিনায়ক বিরাট কোহলিকেও শুভেচ্ছা জানাতে ভোলেননি। তিনি লেখেন, ‘একটা অসাধারণ সফর যা কখনও ভুলব না। ঐতিহাসিক মুহূর্তটির সাক্ষী হতে পেরে আমি আনন্দিত। অনেক অনেক অভিনন্দন।’

বিরাট কোহলির উদ্দেশে আনুশকা লিখেন- প্রিয়তম, তোমার পারফরম্যান্সে আমি খুশি, গর্বিত।

শুক্রবার ভারতের সামনে ২৩১ রানের লক্ষ্যমাত্রা রেখেছিল অস্ট্রেলিয়া। রোহিত শর্মা ৯ ও শিখর ধাওয়ান ২৩ রান করে ফিরে যান প্যাভেলিয়নে। তার পর বিরাট কোহলি ও এমএস ধোনির ৫৪ রানের পার্টনারশিপে ভারত রানের লক্ষ্যে আবার দৌড়তে শুরু করে। তিন ম্যাচেই রান তাড়া করতে হয়েছে ভারতকে। প্রথম ম্যাচে না পারলেও পরের দুই ম্যাচে সেটা সাফল্যের সঙ্গেই পেরেছে ভারতীয় ক্রিকেট দল।

কেদার যাদব ও যুজবেন্দ্র চাহাল সিরিজে এই প্রথম খেলতে নেমেই দুরন্ত পারফর্মেন্স দেখিয়ে গেলেন। যুজবেন্দ্র চাহাল ৪২ রান দিয়ে ছয় উইকেট নিলেন অন্যদিকে কেদার যাদব ৬১ রানের অপরাজিত ম্যাচ উইনিংস ইনিংস খেললেন। এমএস ধোনি ছাড়া এই দু'য়ের কাধে ভর করেই সিরিজ দখলে নিল ভারত। ধোনি ও কেদার যাদবের ১২১ রানের অপরাজিত পার্টনারশিপই ভারতকে জয়ের পথ দেখিয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!