• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাঠের মধ্যে সাকিবকে কেন ধাক্কা মেরেছিলেন সালাউদ্দিন?


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ২৩, ২০১৯, ০৯:১৭ পিএম
মাঠের মধ্যে সাকিবকে কেন ধাক্কা মেরেছিলেন সালাউদ্দিন?

ছবি: সংগৃহীত

ঢাকা: ঢাকা ডায়নামাইটস-কুমিল্লা ভিক্টোরিয়ান্স ম্যাচে সাকিব আল হাসানকে মাঠের মধ্যেই ধাক্কা মেরেছেন কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিন। ঘটনাটি ঢাকার ইনিংসের ৮ম ওভারের। কুমিল্লার মেহেদি হাসানের বল ঢাকার ব্যাটসম্যান রাসুলির ব্যাটের কানায় লেগে উইকেটের পেছনে চলে যায়। বল ব্যাটে স্পর্শ করার পরেও আম্পায়ার দু'হাত প্রসারিত করে জানিয়ে দেন বলটি ওয়াইড। আম্পায়ারের এমন সিদ্ধান্ত সহজভাবে নেননি কেউই।

এমন সিদ্ধান্ত নিয়ে মাঠেই হতাশা প্রকাশ করতে দেখা যায় ক্রিকেটারদের। পরে স্ট্র্যাটেজিক টাইম আউটের সময় মাঠে প্রবেশ করে আম্পায়ারের কাছে এর প্রতিবাদ জানান সালাউদ্দিন। এমন সময় আম্পায়ারদের দিকে এগিয়ে এসে কিছু বলতে দেখা যায় ঢাকার অধিনায়ক সাকিব আল হাসানকে। এ সময় সাকিবকে ধাক্কা মারেন সালাউদ্দিন। শব্দবিহীন এই ভিডিও দৃশ্য কৌতূহলের জন্ম দিয়েছে।

সাকিব ও সালাউদ্দিনের গভীর সম্পর্কের কথা কারো অজানা নয়। সাকিবের ছোটবেলার কোচ এই সালাউদ্দিনই। সমস্যায় পড়লে এখনো সালাউদ্দিনের কাছে ছুটে যান বিশ্বসেরা অলরাউন্ডার। কিন্তু মাঠে কী এমন ঘটেছিল যে প্রিয় শিষ্যকে ধাক্কা মারলেন সালাউদ্দিন?

স্বাভাবিকভাবেই প্রশ্নটা ঘুরপাক খাচ্ছিল সবার মনে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনেও উঠে এল প্রশ্নটি। জবাবে ঘটনাটির পরিষ্কার ব্যাখ্যা করলেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস, ‘ঘটনাটা আসলে খুব ফানি একটা জিনিস। আপনারা সবাই জানেন যে সালাউদ্দিন স্যার হচ্ছেন সাকিবের একেবারে ছোটবেলার কোচ। কোচ হিসেবে ওর সঙ্গে ফান করেছে, সিরিয়াস কিছু না। সাকিবও হাসছিল, সাকিবও ইয়ার্কি মারছিল।'

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!