• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মাদক মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার


বগুড়া প্রতিনিধি ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ০৫:৩০ পিএম
মাদক মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

বকুল হোসেন

বগুড়া : জেলার ধুনট উপজেলায় মাদক মামলায় গোপালনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি বকুল হোসেনকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। বকুল হোসেন উপজেলার গোপালনগর ইউনিয়নের মহিশুরা গ্রামের হবিবর রহমানের ছেলে। শনিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে মাদক মামলায় গ্রেপ্তার হওয়ায় শনিবার সকালে ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান ও সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বকুল হোসেনকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে বলে জানান।

থানা সূত্রে জানা যায়, বকুল হোসেন দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে ১৪ ফেব্রুয়ারি রাতে অভিযান চালিয়ে বকুল হোসেনের সহযোগী উপজেলার গোপালনগর ইউনিয়নের বানিয়াগাঁতী গ্রামের আলতাব হোসেনের ছেলে ফারুক হোসেন (৩৫) ও সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী গ্রামের নজরুল ইসলামের ছেলে আব্দুল মান্নান স্বর্ণকারকে (৩৮) ২০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ প্রেপ্তার করে।

এর মধ্যে ফারুক হোসেনের বিরুদ্ধে বগুড়ার ধুনট থানায় ৩টি, চট্টগ্রামের চন্দনাইশ থানা ও কক্সবাজারের টেকনাফ থানায় একটি করে মাদক মামলা রয়েছে। বকুল হোসেন মাদক ব্যবসার গড়ফাদার বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে ফারুক হোসেন। ফলে শুক্রবার রাতে অভিযান চালিয়ে মহিশুরা বাজার এলাকা থেকে বকুল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, বকুল হোসেনের সার্বিক সহযোগীতায় ফারুক হোসেন ও আব্দুল মান্নান মাদক ব্যবসা করে। এ ব্যবসার সঙ্গে এলাকার বেশ কয়েকজন প্রভাবশালী ব্যক্তি জড়িত রয়েছে। মামলা তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা সম্ভব হচ্ছে না।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!