• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাদকের হোম ডেলিভারীকালে রাবির দুই কর্মচারী হাতেনাতে আটক


রাবি প্রতিনিধি এপ্রিল ২৩, ২০১৯, ০২:৩৪ পিএম
মাদকের হোম ডেলিভারীকালে রাবির দুই কর্মচারী হাতেনাতে আটক

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাদক সিন্ডিকেটের গডফাদার হিসেবে পরিচিত দুই কর্মচারীকে আটক করেছে পুলিশ। সোমবার (২২ এপ্রিল) বিকেলে ৪টা ১৫ মিনিটে শহীদ শামসুজ্জোহা হলের দক্ষিণ-পূর্ব কোণে বধ্যভূমি যাওয়ার রাস্তার পাশ থেকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন শিক্ষার্থীরা।

আটক করার সময় তাদের কাছ থেকে হাতে-নাতে চার বোতল ফেন্সিডিল উদ্ধার করা। আটকরা হলেন- বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ কলাভবনের প্রহরী শফিকুল ইসলাম ও স্টুয়ার্ড শাখার সাবেক কর্মচারী বাদল।

প্রত্যক্ষদর্শী শহীদ শামসুজ্জোহা হলের আবাসিক শিক্ষার্থী সুমন রেজা বলেন, দুপুরে জোহা হলের দক্ষিণ-পূর্ব কোণে বধ্যভূমি যাওয়ার রাস্তার পাশে কয়েকজন যুবক জঙ্গলে কী যেন রাখছিল। তাদের আচরণ সন্দেহজনক মনে হওয়ায় হলের আবাসিক শিক্ষার্থীরা ওই যুবকদের অনুসরণ করে। এক পর্যায়ে মাদক কেনাবেচার বিষয়টি নিশ্চিত হলে পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে একজনকে আটক করলে মাদকব্যবসায়ী শফিকুলসহ আরেকজন দৌড়ে পালানোর চেষ্টা করে। একপর্যায়ে শিক্ষার্থীরা তাদের ধাওয়া করে শফিকুলকে আটক করে এবং অপরজন পালিয়ে যায়।

শফিকুলের প্রতিবেশীরা জানান, শফিকুল এবং বাদল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তারা দুই জন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের হোম ডেলিভারী সার্ভিস করে আসছে। পুলিশ তাদের দীর্ঘদিন থেকে প্রমাণসহ ধরার চেষ্টা চালাচ্ছিল।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, জোহা হলের পাশ থেকে চার বোতল ফেন্সিডিলসহ শহীদুল্লাহ কলাভবনের প্রহরীসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশের বরাত দিয়ে প্রক্টর আরো বলেন, শহীদুল্লাহ কলাভবনের ওই প্রহরী দীর্ঘদিন থেকে ফেন্সিডিলের ব্যবসা করতো। আজ পুলিশ তাকে হাতেনাতে ধরেছে।

জানতে চাইলে কাজলা পুলিশ ফাঁড়ির ডিউটিরত পুলিশের এসআই আব্দুল মোমিন বলেন, চার বোতল ফেন্সিডিলসহ দুই কর্মচারীকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!