• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মাদ্রিদে ঢাকা জেলা এসোসিয়েশনের নতুন কমিটি গঠন


কবির আল মাহমুদ, স্পেন ডিসেম্বর ১০, ২০১৯, ১১:৪৫ এএম
মাদ্রিদে ঢাকা জেলা এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

ঢাকা : স্পেন সরকারের নথিভুক্ত ঢাকা জেলা এসোসিয়েশন ইন স্পেনের ২০২০-২১ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। ৫১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি হিসেবে পুন:নির্বাচিত হয়েছেন মো. শাহ আলম, সাধারণ সম্পাদক পদে পূণরায় এস এম. মাসুদুর রহমান, সিনিয়র সহ সভাপতি পদে রুবেল সামাদ, যুগ্ম সম্পাদক পদে মো. রনি রঞ্জু এবং সাংগঠনিক সম্পাদক পদে আবু বাক্কারকে নির্বাচিত করা হয়।

গত রবিবার (৮ ডিসেম্বর) স্পেনের রাজধানী মাদ্রিদের বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেন’র হলে এক সাধারন সভায় এ কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান উপদেষ্টা হাজী আজিজুল হক খালেক। পরিচালনা করেন অন্যতম উপদেষ্টা এস এম আহমেদ মনির।

এ সময়ে উপদেষ্টামন্ডলীর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইফতেখার আহমেদ লিটন মোল্লা, মাহবুব, ইনসাফ সুমন ভূঁইয়া, সরফরাজ নেওয়াজ বাবু, নুরুল আমীন ও মো. নুরুল হক। সংগঠনকে গতিশীল ও আদর্শ সংগঠন করার পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন, রুবেল সামাদ, আবু বক্কর, আরজু মিয়া, আব্দুল মন্নান, আজহার মুন্না, আশরাফুল আলম, রনি রঞ্জু ভূঁইয়া, নাদিম সালেহ, মাজহারুল ইসলাম, রাজিবুল করিম তালুকদার,মো. শাকিল,রুবেল মিয়া,মো. হোসেন আলী, নাদিম হোসেন প্রমুখ।  

উপস্থিত উপদেষ্টামন্ডলী ও সদস্যদের দীর্ঘ আলোচনার পর সকলের সর্বসম্মতিত্রুমে আগামি ২০২০-২১ সালের পূণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সভায় প্রধান উপদেষ্টা হাজী আজিজুল হক খালেক নতুন কমিটি গঠনে সহায়তার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশ ও প্রবাসে ঢাকা জেলাবাসীর কল্যাণে আমরা এক ও অভিন্ন। ঢাকা জেলাবাসীর স্বার্থে সংকীর্ণমণতার উর্ধে পারস্পারিক ভ্রাতৃত্ববন্ধন সৃষ্টি আহবান জানান এবং নতুন প্রজন্মের কাছে ঢাকার ঐতিহ্যকে তুলে ধরার অঙ্গিকার ব্যক্ত করেন।

পুন:নির্বাচিত সভাপতির বক্তব্যে মো. শাহ আলম তাকে পূণরায় দায়িত্বের জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, নতুন কমিটির সকলেই অত্যন্ত আন্তরিকভাবে সংগঠনের আগামী দিনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে যাবে।  আমাদের একটি বলিষ্ঠ টিম তৈরী হয়েছে। আমরা একে অন্যের বিপদ–আপদে সংগঠনের প্রয়োজনে যার যা দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। তিনি সংগঠনের কল্যাণে সহমর্মিতার মানসিকতা নিয়ে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

নতুন কমিটির পূণরায় নির্বাচিত সাধারণ সম্পাদক এস এম.মাসুদুর রহমান তার বক্তব্যে প্রবাসের বুকে দেশের এবং ঢাকার সুনামকে ধরে রাখতে সকলের সহযোগিতা কামনা করে বলেন, স্পেনে অবস্থানরত ঢাকা জেলার সকলের সাথে সুসম্পর্ক গড়ে তোলা ও পারস্পারিক সম্পর্ক দৃঢ় করতে এ সংগঠন কাজ করে যাচ্ছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!