• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মাধুরীর পর সঞ্জয়ের নায়িকা মনীষা


বিনোদন ডেস্ক মার্চ ২৪, ২০১৯, ০১:০৪ পিএম
মাধুরীর পর সঞ্জয়ের নায়িকা মনীষা

ঢাকা : বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বয়স ষাট ছুঁইছুঁই করছে। বয়সের সঙ্গে পাল্লা দিয়ে তার কাজের ব্যস্ততাও যেন বেড়েই চলেছে। কাছাকাছি সময়ে চার-চারটি ছবির কাজ হাতে নিয়েছেন তিনি। সেগুলোর মধ্যে কলঙ্ক ছবি মুক্তি পাচ্ছে আগামী ১৭ এপ্রিল।

এই ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর সঞ্জয় তার সমসাময়িক নায়িকা মাধুরী দীক্ষিতের সঙ্গে জুটি বেঁধেছেন। এর মধ্যেই নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন সঞ্জয়। শিরোনাম প্রস্থানম। ছবির নায়িকা মনীষা কৈরালা।

আশির দশকের শুরুর দিকে নায়ক হিসেবে বলিউডে যাত্রা শুরু করে এখনও জনপ্রিয়তা ধরে রেখেছেন সঞ্জয়। প্রস্থানম ছবিতে সঞ্জয়ের জুটি হিসেবে দেখা যাবে নেপালি বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী মনীষা কৈরালাকে। আশির দশকের শেষদিকে বলিউডে পা রেখে এখনও ভক্তদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন ৪৮ বছর বয়সী এই তারকা অভিনেত্রী।

মজার বিষয় হলো, গত বছর সঞ্জয় দত্তের জীবনী অবলম্বনে নির্মিত সঞ্জু চলচ্চিত্রে সঞ্জয় দত্তের মা কিংবদন্তী অভিনেত্রী নার্গিসের চরিত্রে দেখা গিয়েছিলো মনীষাকে। এবার প্রস্থানম ছবিতে সঞ্জয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন নেপালের সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবারের মেয়ে মনীষা কৈরালা।

ইতোমধ্যে প্রস্থানম ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সঞ্জয়-মনীষা। ছবিটি নিয়ে বেশ আশাবাদী মনীষা। ক্যান্সারজয়ী এই নায়িকা বললেন, বরাবরই ভিন্নধর্মী গল্প ও চরিত্রে কাজ করতে ভালো লাগে আমার। আমার বিশ্বাস, প্রস্থানম ছবিতে ভিন্নতা খুঁজে পাবেন দর্শক।

এদিকে খুব শিগগির বলিউডের প্রখ্যাত নির্মাতা আশুতোষ গোয়ারিকরের পানিপথ ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন সঞ্জয় দত্ত। ইতিহাসনির্ভর এই ছবিতে আফগানিস্তানের দুরানি সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা আহমেদ শাহ দুরানির চরিত্রে দেখা যাবে সঞ্জয়কে। পানিপথ ছবির কাজ শেষ হতে না হতেই শমশেরা এবং সড়ক টু ছবির কাজ শুরু করবেন ব্যস্ত এই নায়ক। সবগুলো ছবিতেই ভিন্ন ভিন্ন রূপে দেখা যাবে বলিউডের প্রভাবশালী এই তারকা অভিনেতাকে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!