• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মানবতার সেবা সংগঠনের ‘সুন্নতে খতনা’ ক্যাম্পেইন


গোপালগঞ্জ প্রতিনিধি অক্টোবর ১২, ২০১৯, ০৯:৪৭ পিএম
মানবতার সেবা সংগঠনের ‘সুন্নতে খতনা’ ক্যাম্পেইন

গোলাপগঞ্জ : গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার সেবা সংগঠনের আয়োজনে ফ্রি খতনা ক্যাম্পেইন  অনুষ্টিত হয়। গতকাল শুক্রবার সকাল ৯.০০ টা থেকে দিনব্যাপী ফ্রি সুন্নতে খতনা সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। ‘সুন্নতে খতনা’ ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আজিজ খান।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ইতঃপূর্বেও ব্যক্তিগত তহবিল ও ঢাকাদক্ষিণে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার সেবা সংগঠনের উদ্যোগে ১০ জন শিশুকে সুন্নতে খতনা দেয়া হয়েছে। এ ছাড়া এই সংস্থাটি বিভিন্ন ধরনের সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছে। সংস্থাটি ভবিষ্যতেও এ জাতীয় ফ্রি সুন্নতে খতনা ক্যাম্প চালু রাখবে বলে তিনি আশাবাদ করেন। তিনি মানবতার সেবা সংগঠন এ আয়োজনের জন্য ধন্যবাদ জানান।

এছাড়া ও উপস্হিত ছিলেন সংগঠনের সভাপতি মাছুম আহমদ, সাধারন সম্পাদক সেলিম হাসান, সাংগটনিক সম্পাদক সাংবাদিক জাবেদ আহমদ, সহ-সভাপতি সুবেদ আহমদ, সহ-অর্থ সম্পাদক মুন্না আহমদ, সদস্য রাজু আহমদ,কামরুল হাসান, শাহরিয়ার আহমদ পাপন, কাসেম আহমদ, ইমাদ উদ্দিন প্রমুখ। পরিশেষে দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!