• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মানিকগঞ্জের ভাড়ারিয়ায় শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ৫, ২০১৮, ০৩:৪৫ পিএম
মানিকগঞ্জের ভাড়ারিয়ায় শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

ছবি: সোনালীনিউজ

ঢাকা : মানিকগঞ্জ জেলার ভাড়ারিয়া বাজারে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১১৬তম শাখা হিসেবে ভাড়ারিয়া বাজার শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। সোমবার (৫ নভেম্বর) শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে মানিকগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য সামছুদ্দিন আহমেদ, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিমুজ্জামান, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আবিদ হাসান বিপ্লব, হরিরামপুর উপজেলার ভাইস-চেয়ারম্যান আবুল বাশার সবুজ, শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ আহমেদ, সাধারণ সেবা বিভাগের প্রধান মো. মাহবুবুর রশীদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা, মানিকগঞ্জ শাখার ব্যবস্থাপক শেখ আজমুল ইসলাম, ভাড়ারিয়া বাজার শাখার ব্যবস্থাপক শেখ মো. জোবায়ের মেহেদী এবং হারুকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান চুন্নুসহ স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এম শহীদুল ইসলাম বলেন, শাহ্‌জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। সঙ্গত কারণে এ ব্যাংকের গ্রাহক, সামগ্রিক ব্যবসা-বাণিজ্য বৃদ্ধিসহ নতুন শাখা সম্প্রসারণ চলছে প্রতিনিয়ত। ভাড়ারিয়া অঞ্চলের শিল্প-বাণিজ্যের উন্নয়নে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। তাছাড়া এ অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্‌জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে সেই সঙ্গে অত্র এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে ব্যাংক উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কোরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!