• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মানুষ দুঃশাসনের রাজনীতি থেকে মুক্তি চায়: জিএম কাদের


নিজস্ব প্রতিবেদক মে ১৪, ২০১৬, ১২:১৫ পিএম
মানুষ দুঃশাসনের রাজনীতি থেকে মুক্তি চায়: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, মানুষ দুঃশাসনের রাজনীতি থেকে মুক্তি চায়। সুশাসনের অন্তরায় চলমান রাজনীতি। সমাজের কোনো মানুষই আজ নিরাপদ নয়। তাই আপনাদের কাছে আমার অনুরোধ, আর একটিবার সুযোগ দিন। রাজনীতির চলমান ধারণা পাল্টে দেব। শনিবার জাতীয় পার্টির অষ্টম জাতীয় সম্মলনে দলের কো চেয়ারম্যান জিএম কাদের এসব কথা বলেন।

রাজধানীর ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তন ও পাশের মাঠে অনুষ্ঠিত হচ্ছে এ সম্মেলন। কাদের আরো বলেন, দেশে গণতন্ত্র অাজ নির্বাসিত। রাজনীতির প্রতি মানুষের অনাস্থা বাড়ছে। এক দলীয় শাসন ব্যবস্থা চলছে।

তিনি বলেন, মানুষ আজ ক্ষমতার পরিবর্তন চায়। মানুষ মাটি ও মানুষের নেতা এরশাদকে ক্ষমতায় দেখতে চায়। আমাদের আর একবার সুযোগ করে দিন। এই সম্মেলনের বাণী মানুষের কাছে পৌঁছে দিন। পল্লীবন্ধু এরশাদের বার্তা মানুষের কাছে নিয়ে যান। মানুষকে আপন করে নিন। মানুষকে কাছে নিতে পারলেই চলমান দুঃশাসনের অবসান ঘটবে।

সম্মেলনের মঞ্চে উপস্থিত রয়েছেন পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ, দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা এরশাদ পত্নী রওশন এরশাদ, মহাসচিব রহুল অামীন হাওলাদারসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!