• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মামলা তুলে নিতে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারের হুমকি


ঝালকাঠি প্রতিনিধি সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০৫:৫৮ পিএম
মামলা তুলে নিতে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারের হুমকি

রাজাপুর (ঝালকাঠি): ঝালকাঠির রাজাপুরে নৃশংস হত্যা মামলা তুলে নিতে ঢাকা মেট্রো-পলিটন পুলিশে কর্মরত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার খন্দকার মোঃ আরাফাত লেলিন মোবাইল ফোনে হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

হত্যা মামলার বাদী মোঃ আব্দুল্লাহ আল মাহবুব অভিযোগ করে জানায়, চলতি বছরের ২৫ মার্চ রাতে তার পুত্র মোঃ মেহেদি হাসান শুভকে বাসা থেকে ডেকে নিয়ে হাত-পা কেটে দেহ থেকে বিচ্ছিন্ন করে নৃশংস ভাবে হত্যা করে। 

ঐ হত্যার ঘটনায় তিনি বাদী হয়ে ২৮ মার্চ ২১ জনের বিরুদ্ধে রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নম্বর ২৬)। মামলার পর থেকেই আরাফাত লেলিনের সহযোগীতায় আসামিরা প্রকাশে ঘুরে বেড়ায়। আরাফাত লেলিন তার ক্ষমতার অপব্যবহার করে তিন মাস পূর্বে তার নিকট আত্মীয় ও হত্যা মামলার সাত নম্বর আসামি মোঃ হেলাল ফকিরকে তার (লেলিন) বাবা মোঃ খন্দকার শফিউল আলম এর ব্যক্তিগত গাড়ির ড্রাইভার নিয়োগ করেন। 

ঘটনাটি রাজাপুর থানা পুলিশের নজরে আসে এবং ২২ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টায় রাজাপুর উপজেলার সদরের মেডিকেল মোড় এলাকা থেকে হেলালকে ঐ গাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় আরাফাত লেলিন এর বাবা খন্দকার শফিউল আলম ঐ গাড়িতে ছিলেন। হেলালকে গ্রেফতারের পর খন্দকার শফিউল আলম ঘটনাটি তার ছেলে লেলিনকে জানায়। লেলিন ঘটনা শুনে মোবাইল ফোনে মামলার বাদী মোঃ আব্দুল্লাহ আল মাহবুবকে গ্রেফতারকৃত আসামিকে ছেড়ে দেয়ার জন্য গালগালি সহ মামলা তুলে নিতে বলে। 

অন্যথায় মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করবে বলেও হুমকি দেয়। সোমবার সকাল ১০টায় রাজাপুর প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মামলার বাদী মোঃ আব্দুল্লাহ আল মাহবুব এসব অভিযোগ করেন। মোঃ আব্দুল্লাহ আল মাহবুব উপজেলার বড়ইয়া গ্রামের মৃত আব্দুল করিম হাওলাদারের পুত্র। তিনি আরো জানায়, আরাফাত লেলিন এর মিথ্যা মামলার ভয়ে সে এখন আতংকগ্রস্থ সহ নির্ভয়ে মামলা চালিয়ে যেতে পারবে কিনা এ নিয়ে সে হতাসাগ্রস্থ হয়ে পরেছে। 

এমতঅবস্থায় এ পরিস্থিতি থেকে পরিত্রান পেতে তদন্ত সাপেক্ষে উধ্বর্তন কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করেন। মামলা তুলে নিতে হুমকির ব্যাপারে উপ পুলিশ কমিশনার খন্দকার মোঃ আরাফাত লেলিন এর কাছে জানতে চাইলে তিনি অভিযোগের কথা অস্বীকার করে বলেন, আমার অবস্থান থেকে কখনই কাউকে মামলা তুলে নিতে হুমকি দেয়া সম্বভ না। আমি সরকারি চাকুরি করি এলাকার মানুষ সহ বিভিন্ন মানুষ আমাদের কাছে আসবে। সবার কথাই আমাদের শুনতে হয়।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!