• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মালয়েশিয়ায় বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়নের আহ্বায়ক কমিটি


আন্তর্জাতিক ডেস্ক সেপ্টেম্বর ১৭, ২০১৬, ০৫:২৭ পিএম
মালয়েশিয়ায় বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়নের আহ্বায়ক কমিটি

মালয়েশিয়ায় বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়নের (বিএসইউএম) আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সম্প্রতি সংগঠনটির ঈদ পুনর্মিলনী ও ডিনার অনুষ্ঠানে মোহাম্মাদ রবিউল ইসলামকে আহ্বায়ক ও মো. জিয়াউর রহমানকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

বিএসইউএময়ের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মাদ মহিউদ্দিন মাহির মালয়েশিয়া ত্যাগ এবং পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় গঠনতন্ত্র অনুযায়ী মালয়েশিয়ার ৩৫টি কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র প্রতিনিধির সম্মতিক্রমে এ কমিটি করা হয়েছে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়।

বিএসইউএময়ের সাবেক সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলামের সভাপতিত্বে ও মো. শাহপরানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহশা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোহাম্মাদ আবুল বাসার এবং বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট মিনহাজ উদ্দিন মিরান। অধ্যাপক ড. মোহাম্মাদ আবুল বাসার এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অপর সদস্যরা হলেন সৈয়দ মো. মিনহাজুর রহমান, এমএইচএম মোবাশ্বির, আরাফাত হোসাইন রিয়াজ, মুত্তাকিন মাহমুদ শাফায়েত, শারিফুল ইসলাম, শামসুজ্জামান নাঈম, মো. শাহপরান, কামরুজ্জামান শাহীন, শোভন হোসাইন, মো. রিয়াজুল কারিম, কেএম ফাহাদ, আনিছুর রহমান রিপন, মো. মিজানুর রহমান, এএসএম রাসেল সিকদার, রায়হান ও হাবিবুল বাশার সুমন।

অনুষ্ঠানে মালয়েশিয়ার ৩৫টি কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র প্রতিনিধি উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!