• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাশরাফি-সাকিবদের বিশ্বকাপের জার্সি কিনতে কত টাকা লাগবে?


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২৬, ২০১৯, ০৩:৪৭ পিএম
মাশরাফি-সাকিবদের বিশ্বকাপের জার্সি কিনতে কত টাকা লাগবে?

ঢাকা: ‘স্পোর্টস এন্ড স্পোর্টস’ প্রতিষ্ঠানের উদ্যোগে প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় দলের জার্সি পাওয়া যাবে বাজারে। গত মাসের শেষদিকে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি বিক্রির স্বত্ব দেওয়া হয় ‘স্পোর্টস অ্যান্ড স্পোর্টস’কে। তখন বলা হয়েছিল ২৫ এপ্রিল থেকেই বাজারে পাওয়া যাবে জার্সি। কিন্তু নির্দিষ্ট তারিখ পার হলেও বাজারে আসেনি বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি।

বাংলাদেশ দলের ভক্ত-সমর্থকরা প্রচুর আগ্রহ নিয়ে বসে আছে এই জার্সি কেনার জন্য। কোথায়, কোন মার্কেটের কোন কোন শো-রুমে, জার্সির মূল্য কত, জার্সির ডিজাইনই বা কেমন? সবই জানা যাবে আগামীকাল (শনিবার) ২৭ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় হাতিরঝিলে সাবেক অধিনায়ক আকরাম খানের রেস্টুরেন্ট ‘ক্রিকেটার্স কিচেনে’ এক অনুষ্ঠানের মাধ্যমে।

অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হবে তাই মূল্য আগেভাগে জানাটা মুশকিল। তবে জানা গেছে, প্রাপ্তবয়ষ্কদের জন্য বাংলাদেশ জাতীয় দলের ফ্রি সাইজের জার্সির মূল্য ধরা হয়েছে ১১৫০ টাকা। অপ্রাপ্তবয়ষ্ক তথা শিশুদের জার্সির মূল্য থাকবে ৮৭৫ টাকার মধ্যে।

বাংলাদেশের জাতীয় পতাকার রঙের সাথে মিল রেখেই মাশরাফিদের জার্সির রঙও লাল-সবুজ, তাই অবধারিতভাবে বিশ্বকাপে জাতীয় দলের যে জার্সি বাজারে ছাড়া হবে তার রঙ অবশ্যই লাল-সবুজই থাকবে।

জার্সি হবে দুই রঙের। একটি লাল, অপরটি সবুজ। লাল রঙের জার্সিতেও থাকবে সবুজের অস্তিত্ব। কিন্তু সবুজ রঙের জার্সিতে হয়তো লাল থাকবে না।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!