• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মায়ের ইচ্ছে পূরণ করতে যাচ্ছেন মোস্তাফিজ


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২১, ২০১৯, ০৫:১৫ পিএম
মায়ের ইচ্ছে পূরণ করতে যাচ্ছেন মোস্তাফিজ

ছবি: সংগৃহীত

ঢাকা: আন্তর্জাতিক ক্রিকেটে এসেই একের পর এক বিস্ময় উপহার দিয়েছেন মোস্তাফিজুর রহমান। দুর্দান্ত সব ডেলিভারি দিয়ে পরিচিতি পেয়েছেন কাটার মাস্টার হিসেবে। বাঁহাতি পেসার চমকে দিয়েছেন আইপিএল খেলেও। পেয়েছেন সেরা উদীয়মান তারকার পুরষ্কার। সাতক্ষীরার এই ক্রিকেট বিস্ময় এখন বাংলাদেশ দলের অপরিহার্য সদস্য। লাল সবুজের ক্রিকেট সমর্থকদের ইচ্ছে পুরন করে এবার  মায়ের ইচ্ছে পূরণ করতে যাচ্ছেন ফিজ।  

সম্প্রতি নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে বন্দুকধারীর হামলায় অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা। বেঁচে গিয়েছেন মোস্তাফিজুর রহমানও। ফিজের  মনের মধ্যে জেঁকে বসা সেই দু:সহ স্মৃতি মুছে ফেলার ব্যবস্থা করছে মোস্তাফিজের পরিবার। সেই সুযোগে কাটার মাস্টারও মায়ের ইচ্ছে পুরন করতে যাচ্ছেন। মায়ের পাত্রীকে বিয়ে করতে যাচ্ছেন মোস্তাফিজ।  

সেই পাত্রী মোস্তাফিজের মেজো মামার মেয়ে। তার মায়ের ইচ্ছা মামাতো বোনের সঙ্গেই বিয়ে হোক মোস্তাফিজের। মায়ের ইচ্ছে পুরন করতেই মামাতো বোনকে বিয়ে করছেন বাঁহাতি এই পেসার। এ প্রসঙ্গে মোস্তাফিজের সেজো ভাই মোকলেসুর রহমান পল্টু বলেন, ‘আগামীকাল শুক্রবার আনুষ্ঠানিকভাবে মেয়ে পরিবারের পক্ষ থেকে আমাদের বাড়িতে আসবে মোস্তাফিজকে দেখতে। সেখানে আলোচনা করে বিয়ের দিনক্ষণ ঠিক হবে। পারিবারিক আয়োজনে মায়ের সম্মতিতেই বিয়ে করছে মোস্তাফিজ। বিয়েটাও হচ্ছে নিজেদের মধ্যেই। মোস্তাফিজও চায় মায়ের ইচ্ছা ও পরিবারের সবার সম্মতিতে বিয়ে করতে। মেয়েটি পার্শ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের রওনাগুল ইসলাম বাবুর মেয়ে। সম্পর্কে তিনি আমাদের মামা, মেজো মামা।’

মোকলেসুর রহমান পল্টু জানান, বিয়ের দিনক্ষণ ঠিক না হলেও আসন্ন বিশ্বকাপের পর বিয়েটা সম্পন্ন হবে এমন আলোচনা হয়েছে। মামার মেয়ে সুমাইয়া ইয়াসমিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার সঙ্গেই বিয়ে হবে মোস্তাফিজের।

বিয়ের আয়োজন কোথায় হবে? এমন প্রশ্নে তিনি বলেন, বিয়েটা প্রথমে কালিগঞ্জের তেঁতুলিয়া গ্রামে নিজেদের বাড়িতেই হবে পারিবারিক আয়োজনে আত্মীয়-স্বজনদের নিয়ে। এরপর বিসিবি কর্মকর্তা, খেলোয়াড় ও শুভাকাঙ্খীদের নিয়ে ঢাকায় অনুষ্ঠানের আয়োজন করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!