• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মিউজিশয়ান সাজ-এর বিবাহ-বিচ্ছেদ


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৮, ২০১৯, ০৬:০৬ পিএম
মিউজিশয়ান সাজ-এর বিবাহ-বিচ্ছেদ

সাজ আহমেদ

ঢাকা: বিবাহ-বিচ্ছেদ হয়েছে মিউজিশয়ান সাজ আহমেদও মাফরুহা রহমান সোহানার। ২০০৭ সালের কথা। তখন তরুণ সংগীত পরিচালক সাজ আহমেদ শাহরিয়ারের সাথে পরিচয় হয় মাফরুহা রহমান সোহানার। সেটাও কাজের মাধ্যমে। সে পরিচয় থেকেই বিয়ে। এবং তাদের ঘরে একটি মেয়ে সন্তান রয়েছে।

গাজী রাকায়েত পরিচালিত সরকারি অনুদানের ছবি ‘মৃত্তিকা মায়া’, খালিদ মাহমুদ মিঠুর ‘জোনাকির আলো’, চাষী নজরুল ইসলামের ‘খোকা বাবুর প্রত্যাবর্তন’ এবং মাসুদ আকন্দের ‘স্লেভ কুইন’ সিনেমাগুলোর সঙ্গীত পরিচালনা করেছেন সাজ আহমেদ। 

এরমধ্যে ‘মৃত্তিকা মায়া’ ছবির গান লিখেন সোহানা। এরপর বন্ধুত্ব ও বিয়ে। তবে সেই বিয়ে আর টিকলো না। ১২ বছর পর সম্প্রতি তাদের সম্পর্কের বিচ্ছেদ হয়েছে বলে জানান সাজ আহমেদ। তিনি বলেন, সোহানা অনেক মেধাবী একজন নারী। 

তার কাজকে সব সময়ই আমি শ্রদ্ধা করেছি। কয়েক মাস ধরেই তার কথা, কাজ ও ব্যবহারে পরিবর্তন দেখার পর আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছি। আমি ডিভোর্স লেটার গত ১৫ই এপ্রিল পাঠিয়েও দিয়েছি। আমি বর্তমানে আলাদা থাকছি। এখন আমি সিঙ্গেল। আমাদের দুজনের আলাদা থাকাটাই সমাধান এখন। তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিলাম। 

গাজী রাকায়েত পরিচালিত ‘মৃত্তিকামায়া’-এর গান দুটির শিরোনাম মানব জনম ও কালা মাইয়াদ। লিখেছেন মাফরুহা সোহানা ও গানটিতে সহশিল্পী ছিলেন নার্গিস আক্তার পপি। সাজ আহমেদ শৈশব থেকেই গানের সঙ্গে জড়িত। তিনি লন্ডন ইউনিভার্সিটিতে পড়াকালীন দওয়েস্টার্ন ক্লাসিক্যাল মিউজিকে তালিম নিয়েছেন। গানের সুর ও সঙ্গীত পরিচালনার পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনের জিংগেলও করেছেন তিনি। বর্তমানে মিউজিকের বাইরে বেশকিছু ব্যবসা পরিচালনা করছেন তিনি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!