• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মিথ্যা মামলা দিয়ে হয়রানি, ডিআইজিকে স্মারকলিপি


ময়মনসিংহ প্রতিনিধি মার্চ ২১, ২০১৯, ০৯:৩৫ পিএম
মিথ্যা মামলা দিয়ে হয়রানি, ডিআইজিকে স্মারকলিপি

ময়মনসিংহ : ময়মনসিংহ নগরীর গোয়াইলকান্দি ভূইয়াবাড়ী এলাকার সহস্রাধিক নিরীহ মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে একই এলাকার বাসিন্দা কল্পনা আক্তার নামে এক নারীর বিরুদ্ধে।

এদিকে ওই নারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি বরাবর স্মারকলিপি দিয়েছে ভুক্তভুগী এলাকাবাসী।

বুধবার (২০ মার্চ) দুপুরে রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এই স্মারকলিপি গ্রহন।

এ সময় ডিআইজি এলাকাবাসীকে আশ্বস্থ্য করে বলেন, মিথ্যা মামলা করে কোন ব্যক্তিকে হয়রানি করা যাবে না। তবে বিষয়টি তদন্ত করে দ্রুত দোষী ব্যাক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয় ভুক্তভুগীরা অভিযোগ করে বলেন, কল্পনা আক্তার ইতিমধ্যে এলাকাবাসীকে হয়রানি করার জন্য ৪/৫টি মিথ্যা মামলা দায়ের করেছে। সাধারণ মানুষকে হয়রানি করে অর্থ হাতিয়ে নেওয়ার অপচেষ্টায় সব সময় লিপ্ত থাকেন তিনি। এছাড়া দীর্ঘদিন যাবত ওই নারী ইচ্ছে করে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে গাঁয়ে পড়ে ঝগড়া করেন পরে আবার নিরীহ মানুষের নামে মিথ্যা বৃত্তিহীন মামলা দিয়ে হয়রানি করে।

আরও জানা যায়, কলেজ শিক্ষার্থী, চাকুরীজীবি, অবিবাহিত মেয়ে ও বৃদ্ধসহ প্রায় সহস্রধিক নারী-পুরুষের  নামে কয়েকটি মিথ্যা মামলা দায়ের করেছেন। তার এ সকল কর্মকান্ডে থানা পুলিশ ও গন্যমান্য ব্যাক্তিরাও অতিষ্ঠ। তাই এমন কর্মকান্ড বন্ধ করার জন্য স্থানীয় এলাকাবাসী বুধবার দুপুরে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি বরারবরে স্মারকলিপি প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহ্তেশামুল আলম, ভুক্তভুগী আনিসুর রহমান মানিক, মাসুদ ও স্থানীয় নারী-পুরুষসহ সহস্রাধিক ভুক্তভুগী এলাকাবাসী।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!