• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

মিন্নিসহ ১৪ আসামীকে আদালতে হাজির


আদালত প্রতিবেদক আগস্ট ১৫, ২০১৯, ০৫:১২ পিএম
মিন্নিসহ ১৪ আসামীকে আদালতে হাজির

ঢাকা : আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে জেলহাজতে থাকা ১৪ অভিযুক্তকে আদালতে হাজির করেছে পুলিশ।

বুধবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ১০ টার দিকে বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সিরাজুল ইসলাম গাজীর আদালতে মিন্নিসহ ১৪ জন আসামী হাজির করা হয়। পরে আদালতে কার্যক্রম শেষে সব অভিযুক্তকে আবার জেলহাজতে পাঠানো হয়।

আদালতে রিফাত হত্যার পুলিশের রিপোর্ট (চার্জশিট) না আসায় পরবর্তী তারিখ ২২ আগস্ট ধার্য করেছে আদালত । এ বিষয়ে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলামা বলেন, ‘মামলার দিন ধার্য থাকায় রিফাত হত্যাকান্ডে গ্রেফতার ১৫ অভিযুক্তের মধ্যে ১৪ অভিযুক্তকে আজ সকালে আদালতে হাজির করে পুলিশ।

এ মামলায় রাতুল নামের এক অভিযুক্ত কিশোর হওয়ায় সে যশোরের একটি শিশু কিশোর সংশোধনাগারে রয়েছে। তাই তাকে আদালতে হাজির করা হয়নি। আগামী ২২ আগস্ট এ মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য রিফাত শরীফ হত্যা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এছাড়া এখন পর্যন্ত এ মামলার এজাহারভুক্ত সাত আসামি এবং হত্যায় জড়িত সন্দেহে আরও আটজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ১৫ জনের সবাই রিফাত হত্যাকান্ডে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ মামলার এজাহারভুক্ত চারজন অভিযুক্ত এখনও পলাতক রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!