• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মিরপুর টেস্টে নতুন মুখ মোসাদ্দেক, শুভাশীষ


ক্রীড়া প্রতিবেদক অক্টোবর ২৪, ২০১৬, ০৮:৩৪ পিএম
মিরপুর টেস্টে নতুন মুখ মোসাদ্দেক, শুভাশীষ

ঢাকা : ইংল্যান্ডের বিপক্ষে মিরপুরে দ্বিতীয় টেস্টে বাংলাদেশ স্কোয়াডে ডাক পেয়েছেন নতুন দই মুখ পেসার শুভাশীষ রায় ও অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন। সোমবার (২৪ অক্টোবর) ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এদিকে ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন পেসার শফিউল ইসলাম। চট্টগ্রাম টেস্টে দুই ইনিংস মিলিয়ে মাত্র ১২ ওভার বোলিং করার সুযোগ পেয়েছিলেন শফিউল। উইকেট পাননি, খুব বেশি প্রভাবও রাখতে পারেননি।

যদিও টিম ম্যানেজমেন্ট থেকে পেসার রুবেল হোসেন, আল আমিন হোসেন ও মোহাম্মদ শহীদকে প্রস্তুত থাকার কথা বলা হয়েছিল। তবে শেষ পর্যন্ত তাদের কারও জায়গা হলো না। দ্বিতী টেস্টে রাব্বির সঙ্গে পেসার হিসেবে যোগ দিচ্ছেন শুভাশীষ। আর দুই পেসারের অভিজ্ঞতা এক টেস্টের!

স্কোয়াডে দুজন পেসারই রাখা এবং বাড়তি আরেকজন অফ স্পিনিং অলরাউন্ডারের অন্তর্ভুক্তি উইকেটের সম্ভাব্য আচরণ সম্পর্কেও ইঙ্গিত দিচ্ছে। হয়ত আরেকটি টার্নিং উইকেটই অপেক্ষায়। একাদশেও ঢুকতে পারেন আরেকজন স্পিনার বা স্পিন অলরাউন্ডার!

শুক্রবার (২৮ অক্টোবর) থেকে শুরু মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় টেস্ট। প্রথম টেস্টে বাংলাদেশের বিপক্ষে ইংল্যান্ড জিতেছে ২২ রানে।

দ্বিতীয় টেস্টের বাংলাদেশ স্কোয়ার্ড: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী, কামরুল ইসলাম রাব্বি, নুরুল হাসান, শুভাশীষ রায় ও মোসাদ্দেক হোসেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!