• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মিরপুরে টিকিট-প্রত্যাশীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ


নিজস্ব প্রতিবেদক মার্চ ৫, ২০১৬, ০১:৩২ পিএম
মিরপুরে টিকিট-প্রত্যাশীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

সোনালীনিউজ ডেস্ক

রাজধানীর মিরপুরে এশিয়া কাপ ফাইনালের বাংলাদেশ-ভারত খেলার টিকেট-প্রত্যাশীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। টিকিট-প্রত্যাশীদের ছত্রভঙ্গ করতে পুলিশ কয়েকটি কাঁদানে গ্যাসের শেল ছোড়ে। এ ঘটনার পর টিকিট বিক্রি বন্ধ হয়ে যায়।

রোববারের এই খেলার টিকেট কিনতে মিরপুর ১০ নম্বর সেকশনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের বুথে শনিবার সকাল থেকেই ছিল দীর্ঘ লাইন।

এর মধ্যেই ‘টিকেট নাই’ এবং ‘জাল টিকেট বিক্রি’ হচ্ছে গুজব ছড়ালে লাইনে দাঁড়ানো টিকেট প্রত্যাশীদের মধ্যে ক্ষোভ দেখা দেয় বলে পুলিশ জানিয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে ওই ব্যাংকের একজন কর্মকর্তা বলেন, এশিয়া কাপে বাংলাদেশ-ভারতের মধ্যে অনুষ্ঠেয় ফাইনাল খেলার টিকিট-প্রত্যাশীরা গতকাল শুক্রবার থেকে ব্যাংকের সামনে দাঁড়ান। আজ সকাল ১০টা থেকে ওই ব্যাংকেই টিকিট বিক্রি শুরু হয়। কিন্তু কয়েক হাজার টিকিট-প্রত্যাশীর বিপরীতে টিকিট খুব সামান্য থাকায় চারদিকে ক্ষোভ ছড়িয়ে পড়ে।

একপর্যায়ে তাদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাঁদানে গ্যাসের কয়েকটি শেল ছোড়ে। এতে টিকিট-প্রত্যাশীরা ছত্রভঙ্গ হয়ে যান। এ সময় আশপাশের এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়।

সোনালীনিউজ/আমা

Wordbridge School
Link copied!