• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা


ঠাকুরগাঁও প্রতিনিধি ডিসেম্বর ১১, ২০১৮, ০১:৫৬ পিএম
মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

ঠাকুরগাও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকালে নির্বাচনী প্রচারণা শুরুর পর ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের বানারহাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এসময় বেশ কিছু গাড়ি ভাংচুর করা হয়।

বিএনপি চেয়ারপাসরনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, সরকারি দলের নেতাকর্মীরা গাড়ি বহরে হামলা চালিয়েছে। তবে মহাসচিব অক্ষত আছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসনে থেকে নির্বাচন করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনী প্রচারণা হিসেবে আজ তিনি ঠাকুরগাঁওয়ে গণসংযোগ করছেন।

সোমবার (১০ ডিসেম্বর) বিকেলে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেছিলেন, আমি মঙ্গলবার ঠাকুরগাঁও যাব। সেখানে ভোটের প্রচারে অংশ নেব। এরপর বগুড়াও যাব। দুইদিন থেকে ঢাকায় ফিরে আসব।

এদিকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসনে নির্বাচন প্রচারে নামছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) ঠাকুরগাঁও এবং আগামীকাল বগুড়ায় নির্বাচনী প্রচারণায় অংশ নিবেন মির্জা ফখরুল। তাই আজ ঢাকা ছাড়ছেন তিনি।

বিএনপির চেয়ারপারসেনর মিডিয়া ইউংয়ের সদস্য শায়রুল কবির খান এই তথ্য জানান।

এর আগে সোমবার বিকালে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, আমি মঙ্গলবার ঠাকুরগাঁও যাবো। সেখানে ভোটের প্রচারে অংশ নেবো। এরপর বগুড়াও যাবো। দুইদিন থেকে ঢাকায় ফিরে আসবো।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!