• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘মির্জা ফখরুলের চিকিৎসা করানো উচিত’


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৫, ২০১৬, ০৫:৪৩ পিএম
‘মির্জা ফখরুলের চিকিৎসা করানো উচিত’

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একজন মানসিক রোগী, তার চিকিৎসা করানো উচিত। বুধবার (৫ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা শিক্ষক পরিষদের উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। 

আওয়ামী লীগের নির্যাতনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ.স.ম হান্নান শাহ’র মৃত্যু হয়েছে মির্জা ফখরুলের এমন বক্তব্যের প্রতি ইঙ্গিত করে হাসান মাহমুদ বলেন, বিএনপির সংগঠন ড্যাবের পক্ষে থেকে ওনার চিকিৎসা করার জন্য মেডকেল টিম গঠন করা উচিত। এতে যদি না হয় তাহলে স্বাধীনতা চিকিৎসক পরিষদ থেকেও ডাক্তারদের নিয়ে তার মানসিক রোগের চিকিৎসা করা যেতে পারে।
 
রামপাল বিদ্যুৎ কেন্দ্র নিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, বলেন, সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে কিভাবে বৈজ্ঞানিকভাবে রামপাল বিদ্যুৎ কেন্দ্র করা যাবে। যারা এর বিরুদ্ধে আন্দোলন করছেন তারা বৈজ্ঞানিক নিয়ম মানছেন না। 

তেল-গ্যাস রক্ষাকারী কমিটির উদ্দেশ্য হাসান মাহমুদ বলেন, সুন্দরবন তো তেল-গ্যাস রক্ষা কমিটির নয়; আওয়ামী লীগ ও বিএনপিসহ দেশের জনসাধারণের। সংগঠনের সভাপতি প্রফেসর আব্দুল মান্নান চৌধুরী আলোচনা সভায় সভাপতিত্ব করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!