• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

মিলনে লিপ্ত হয়নি এমন পুরুষদের যা জানা প্রয়োজন


লাইফস্টাইল ডেস্ক জুলাই ১১, ২০১৯, ০১:০৯ পিএম
মিলনে লিপ্ত হয়নি এমন পুরুষদের যা জানা প্রয়োজন

ঢাকা: যেসব পুরুষরা কোনো নারীর সঙ্গে আগে কখনো ঘনিষ্ঠ হননি তাদের অবশ্যই কিছু টিপস দরকার। কয়েকটি টিপস আছে যা স্ত্রীর সঙ্গে প্রথম রাত কাটানোর সময় তাকে শান্ত রাখতে সাহায্য করবে।
 
ব্যক্তিটিকে আরো ভালভাবে জানা এবং সম্মতি নেয়া

আপনি যখন যৌন মিলনের কথা চিন্তা করছেন, তখন আপনার সঙ্গীর চাওয়া ও সম্মতি জানা প্রয়োজন। সে হয়ত বিয়ের প্রথম রাতেই যৌন মিলনে জন্য প্রস্তুত নাও হতে পারে। মনে রাখবেন, দুইজনেরই সম্মতি না থাকলে যৌন মিলন উপভোগ করা সম্ভব না।

পরিষ্কার পরিচ্ছন্নতা

আমরা জানি যে বেশিরভাগ পুরুষই স্বাস্থ্য সচেতন না। ফিলিপস ইন্ডিয়া পরিচালিত একটি জরিপ অনুসারে, একজন নারী সুদর্শন পুরুষের থেকে পরিপাটি পুরুষ বেশি পছন্দ করে। সুতরাং নিজের স্বাস্থ্য ও পরিচ্ছন্নতার দিকে নজর রাখুন।

দ্রুত ইজাকুলেশন হতে পারে

হ্যাঁ, আমরা অনুমান করতে পারি যে একজন মানুষের জন্য এটি কতটা বিব্রতকর হতে পারে যখন তার ক্লাইম্যাক্সের আগেই ইজাকুলেশন হয়। এটার জন্য আপনার লজ্জিত হওয়ার কিছুই নেই। প্রথমবারের জন্য এটা খুবই স্বাভাবিক। সময়ের সঙ্গে সঙ্গে এটি ঠিক হয়ে যায়।

নিজেকে দোষারোপ করবেন না

আপনি যদি প্রথমবার যৌন মিলন করেন, আপনার স্ত্রীর জন্য এটি একটি স্মরণীয় অভিজ্ঞতা তৈরি করতে চান। সেক্ষেত্রে প্রথমবার তার অর্গাজম নাও হতে পারে। এটি জন্য নিজেকে দোষারোপ করবেন না। কারণ একজন নারীর যখন যৌন মিলন করে, তখন তার প্রত্যেকবার অর্গাজম হয় না।

বিয়ের রাত মানেই যৌন মিলন না

বিয়ের রাত মানেই এক গ্লাস দুধ ও যৌন মিলন- এটাই বেশিভাগ মানুষের ধারণা। এটা পুরোপুরি সত্য নয়। অনেক দম্পতিই প্রথম রাতে যৌন মিলন করে না। তাই বলে হতাশ হবেন না।

সোনালীনিউজ/ঢাকা/এসআই

Wordbridge School
Link copied!