• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মিশা-জায়েদ প্যানেলের চূড়ান্ত তালিকা প্রকাশ


বিনোদন ডেস্ক অক্টোবর ১৩, ২০১৯, ১০:০১ পিএম
মিশা-জায়েদ প্যানেলের চূড়ান্ত তালিকা প্রকাশ

ঢাকা: আগামী ২৫ অক্টোবর এফডিসিতে অনুষ্ঠিত হবে নির্বাচন।দ্বিবার্ষিক ‘চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন’-এর চূড়ান্ত তালিকা প্রকাশ পেয়েছে সম্প্রতি। সমিতির ২১টি পদের মধ্যে নির্বাচন হবে ১৮টি পদের। বিপরীতে প্রার্থী না থাকায় কোনো প্রতিদ্বন্দ্বী ছাড়া আগেই তিন প্রার্থীকে জয়ী ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তিন পদে নির্বাচিত হয়েছেন সুব্রত (সাংগঠনিক সম্পাদক), জ্যাকি আলমগীর (দপ্তর ও প্রচার সম্পাদক) এবং ফরহাদ (কোষাধ্যক্ষ)।

জানা গেছে, ১৮ পদের জন্য এবার প্রতিদ্বন্দ্বিতা করবেন মোট ২৭ জন প্রার্থী। সভাপতি পদে লড়বেন চিত্রনায়িকা মৌসুমী ও মিশা সওদাগর। ধারণা করা হচ্ছে, এই পদেই একমাত্র শক্ত প্রতিদ্বন্দ্বিতা দেখা যাবে। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের বিপক্ষে লড়বেন ইলিয়াস কোবরা।

নির্বাচন সামনে রেখে গঠিত হয়েছে মিশা-জায়েদ প্যানেল। এই প্যানেল থেকে মিসা সওদাগর সভাপতি পদে ও জায়েদ খান সাধারণ সম্পাদক পদে লড়বেন। এছাড়া এই প্যানেল থেকে সহ-সভাপতি পদে লড়ছেন,মনোয়ার হোসেন ডিপজল ও   মাসুম পারভেজ রুবেল । মিশা-জায়েদ প্যানেলে সহ-সাধারণ সম্পাদক পদে আরমান,সাংগঠনিক সম্পাদক পদে সুব্রত , আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মামুনুন হাসান ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ও   কোষাধ্যক্ষ পদে ফরহাদ।

মিশা-জায়েদ প্যানেল কার্যনির্বাহী সদস্যপদে আছেন অঞ্জনা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলি রাজ, বাপ্পারাজ, আফজাল শরীফ, মারুফ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন ও সর্বকনিষ্ঠ প্রার্থী  জয় চৌধুরী।

মিশা-জায়েদের প্যানেল পক্ষ থেকে ফেসবুকে তাদের পোস্টার প্রকাশ করে প্রচার চালানো হচ্ছে।

সোনালীনিউজ/এমএএ্‌ইচ

Wordbridge School
Link copied!