• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

মীরসরাইয়ে শাহ্জালাল ব্যাংকের ১৩১তম শাখার উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১২, ২০১৯, ০৩:০৪ পিএম
মীরসরাইয়ে শাহ্জালাল ব্যাংকের ১৩১তম শাখার উদ্বোধন

চট্টগ্রাম : চট্টগ্রামের মীরসরাইয়ে শাহ্জালাল ইসরামী ব্যাংক লিমিটেড এর ১৩১তম শাখা হিসেবে মীরসরাই শাখার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে। 

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) ব্যাংকের পরিচালক আলহাজ্ব মো. সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত শাখার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম। অনুষ্ঠানে জিপিএইচ গ্রুপের চেয়ারম্যান ও জিপিএইচ ইস্পাত লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলম এবং নাহার এগ্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. রকিবুর রহমান (টুটুল) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যদের ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান খন্দকার রফিক উজ জামান, আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক রাশেদ সারওয়ার, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান  মো. সামছুদ্দোহা (সিমু), মীরসরাই পৌরসভার সাবেক পৌরপ্রশাসক আজহারুল হক চৌধুরী, মীরসরাই শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শরীফুল ইসলাম-সহ ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. সানাউল্লাহ সাহিদ বলেন, মীরসরাই এই চট্টগ্রাম জেলার অন্যতম বাণিজ্যিক গুরুত্বপূর্ণ এলাকা। শাহ্জালাল ইসলামী ব্যাংক মীরসরাই এলাকায় অধিক পরিমাণে বিনিয়োগ করে অত্র এলাকার অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে বলে তিনি আশা পোষণ করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম বলেন, দেশের অর্থনীতিকে বেগবান করা এবং অধিকহারে জনগণকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতে নতুন শাখা স¤প্রসারণের কাজ অব্যাহত রাখা হয়েছে। 

বিশেষ অতিথি হিসেবে জিপিএইচ গ্রুপের চেয়ারম্যান ও জিপিএইচ ইস্পাত লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক  মো. জাহাঙ্গীর আলম বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক একটি আন্তর্জাতিকমানের ব্যাংক। এই ব্যাংকের প্রদত্ত সকল সেবায় আমরা অত্যন্ত সন্তুষ্ট। 

নাহার এগ্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক  মো. রকিবুর রহমান (টুটুল) বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংকের সব প্রডাক্ট অত্যন্ত আকর্ষণীয়। আমরা আশা করবো শাহ্জালাল ইসলামী ব্যাংক এই মীরসরাই এলাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে শ্রমঘন শিল্পে বিনিয়োগ আরো অধিক পরিমাণে বৃদ্ধি করবে। এতে করে দেশের বেকার সমস্যা কিছুটা হলেও দূরীভূত হবে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!