• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মুক্তিযুদ্ধের সিনেমায় অভিনয় করলেন সাদমান সামীর ও কান্তা নুর


বিনোদন প্রতিনিধি জানুয়ারি ২৩, ২০২০, ১০:২৮ এএম
মুক্তিযুদ্ধের সিনেমায় অভিনয় করলেন সাদমান সামীর ও কান্তা নুর

ঢাকা: মুক্তিযুদ্ধের সিনেমা” উদীয়মান সূর্য” তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করলেন নতুন প্রজন্মের উদীয়মান নায়ক সাদমান সামীর ও নায়িকা কান্তা নুর। স্বাধীনতা দিবসকে সামনে রেখে মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র ” উদীয়মান সূর্য’ সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। লিনেট ফিল্মস এর  প্রযোজনায় সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য ও পরিচালনা করছেন এস, এম, শফিউল আযম। সিনেমাটিতে নায়ক চরিত্রে সাদমান সামীর ও নায়িকা চরিত্রে কান্তা নুর প্রশংসনীয়  অভিনয় করছেন। মৌলিক গল্প ও গানের সিনেমা উদীয়মান সূর্য  দর্শকের প্রত্যাশা পূরনে সক্ষম হবে বলে আশা করছেন সিনেমার সকল অভিনতা, অভিনেত্রী ও কলা কৌশলীবৃন্দ ।

এ প্রসঙ্গে নির্মাতা এস, এম, শফিউল আযম বলেছেন,এ সিনেমাটি দেখার পরে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি পূনরায় দেশ প্রেমে উজ্জীবিত হবে এবং নতুন প্রজন্ম মুক্তি যুদ্ধের সঠিক ইতিহাস জানতে পারবে। ”মুসলিম হিন্দু যাই বলো আমরা মানুষ এবং বাঙালী” এই শ্লোগান সামনে রেখে সিনেমাটি নির্মাণ করা হয়েছে সেই সাথে সাম্প্রদায়িকতা ভুলে সকলকে এক প্লাট ফর্মে আনার চেষ্টা করেছি।

দেশের প্রতি সব সময়ই আমার আলাদা একটা মমত্ববোধ কাজ করে। দর্শকের প্রত্যাশা পূরন হলেই নিজেকে স্বার্থক নির্মাতা হিসাবে মনে করবো। ভাল সিনেমা নির্মাণের জন্য প্রয়োজন একটা ভাল টিম ওয়ার্ক। আমার সাথেও রয়েছে তরুণ ও মেধাবীদের সমন্বয়ে গঠিত একটি ভাল টিম ও আন্তর্জাতিক চলচ্চিত্র পুরুস্কার প্রাপ্ত ব্যক্তিত্ব, যাদের কঠোর পরিশ্রমে শেষ হলো সিনেমাটির সুটিং কার্যক্রম। পুবাইল, শরীয়তপুর ও কুষ্টিয়ার মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে মুক্তি যুদ্ধের সিনেমা ”উদীয়মান সূর্য”।

সোনালীনিউজ/এমএস/এসআই

Wordbridge School
Link copied!