• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মুক্তিযোদ্ধার বাড়িতে মিলল বিপুল পরিমান ইয়াবা


আবু সাঈদ সজল, রাবি আগস্ট ৫, ২০১৮, ১০:১৩ এএম
মুক্তিযোদ্ধার বাড়িতে মিলল বিপুল পরিমান ইয়াবা

রাজশাহী: জেলায় মুক্তিযোদ্ধা আব্দুর রহিমের (৭০) বাড়ি থেকে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করেছে ডিবি পুলিশ। শনিবার রাত ১০ টার দিকে নগরীর মতিহার থানার তালাইমারীর (পাওয়ার হাউজ) সংলগ্ন বেদে পাড়া এলাকায় ওই মুক্তিযোদ্ধার বাসা থেকে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশের এসআই সাইফুল ইসলাম, এএসআই আখিরুল, এএসআই রবিউল ও সঙ্গীয় ফোর্স বিপুল পরিমান  ইয়াবা ট্যাবলেট  উদ্ধার করে।

জানতে চাইলে এসআই সাইফুল বলেন, গোপন তথ্যের ভিত্তিতে  আমরা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রিয় কমান্ড বীর  মুক্তিযোদ্ধা মো: আব্দুর রহিম (রেজি: নং ০৩০১০২০০২০) বাড়িতে অভিযানে যাই। এসময় আমার সাথে থাকা এএসআই আখিরুল ও সঙ্গীয় ফোর্সকে তার ছেলে সুমনের ঘরে প্রবেশ করতে বাধার সৃষ্টি করে এবং খারাপ আচরণ করে ওই সময় পুলিশ বাধা উপেক্ষা করে তার ছেলে সুমনের ঘরে তল্লাশি চালায়। এসময় এই  ওই বাসায় থেকে বিপুল সংখ্যক ইয়াবা উদ্ধার করা হয়। সংখ্যা জানতে চাইলে এসআই জানান, ৪০০ পিস ইয়াবা পাওয়া গেছে।

পরে তারা ওই ঘরে থাকা ৩/৪জনকে ডিবির গাড়িতে করে নিয়ে যেতে দেখা গেছে। অভিযান চলাকালিন সময়ে বেদে পাড়া সংলগ্ন শহর রক্ষা বাঁধের উপর আনুমানিক ৬/৭শ স্থানীয় জনতা ভিড় করে।

এসময় তারা ডিবি পুলিশ ও সাংবাদিকদের জানায়, বাড়িতে মুক্তিযোদ্ধার সাইনবোর্ড দিয়ে গত আনুমানিক ৫ বছর যাবৎ ওই এলাকায় ইয়াবার পাইকারী ও খুচরা ব্যবসা চালিয়ে আসছে মুক্তিযোদ্ধার ছেলে সুমন ও মামুন। স্থানীয়রা মাদক বিক্রি বন্ধের কথা বললে মুক্তিযোদ্ধার দুই ছেলে ও মেয়ের জামাই ডন স্থানীয়দের বিভিন্ন ধরনের হুমকি ধামকিসহ মারতে যায়।

এমন বক্তব্য বলার সময় মুক্তিযোদ্ধার জামাই ও ছেলে সাধারণ জনতাকে মারার জন্য তেড়ে যায়। এবং স্থানীয়দের সাথে এক প্রকার সংঘর্ষ বেধে যায়।

ডিবি পুলিমের অভিযানিক দলটি বাঁশি বাজিয়ে ভীড় করে থাকা জনতাকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। পরে তারা অভিযান সমাপ্ত করে ওই ঘরে থাকা ২ জন মহিলা ও ১ জন পুরুষকে নিয়ে যেতে দেখা যায়। তবে তাদের নাম জানা যায়নি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!