• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মুক্তির অপেক্ষায় শাকিবা অভিনীত ‘রোহিঙ্গা’


বিনোদন প্রতিনিধি  ডিসেম্বর ১২, ২০১৯, ০১:০৭ পিএম
মুক্তির অপেক্ষায় শাকিবা অভিনীত ‘রোহিঙ্গা’

ঢাকা : বর্তমান সময়ের জনপ্রিয় পেশার মধ্যে অন্যতম একটি পেশা হলো সাংবাদিকতা। যা খুব কঠিন একটা কাজ। অফিস থেকে শুধু আমাদের দায়িত্ব দেয়া হয় আর তা কিভাবে করবো সেটা আমরা জানি। তাই একটি মহান পেশা। আর খুব চ্যালেঞ্জিং। আমি মনে করি ডাক্তার বা ইঞ্জিনিয়ারের চেয়ে এই পেশা কঠিন কাজ। আমি এই ছবির মাধ্যমে তা বুঝতে পেরেছি যে যারা সাংবাদিক তারা কত কষ্ট করে সংবাদ তৈরী করে আর তা জনগণের জন্য প্রচার করে। এই কথাগুলো বলেন, জনপ্রিয় চিত্র নায়িকা শাকিবা বিনতে আলী।

বর্তমান তিনি ব্যাস্ত সময় পার করছেন তোলপাড় ছবির গানের কাজ নিয়ে। এই ছবির কাজ ও প্রায় শেষ। এই ছবিতে তার বিপরীতে কাজ করছেন সনি রহমান।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘রোহিঙ্গা’ ছবিতে অভিনয় করেছেন  চিত্রনায়িকা শাকিবা বিনতে আলী। মুক্তির অপেক্ষায় রয়েছেন তার এই ছবিটি। এ সিনেমাতে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে শাকিবা’কে। এ ব্যাপারে অহিদুজ্জামান ডায়মন্ড বলেন, ‘চলচ্চিত্রে শাকিবার চরিত্রটি সাংবাদিকের। আশা করছি এই চরিত্রটি সে ভালোভাবে ফুটিয়ে তুলেছে বাকিটা ছবি মুক্তি পাওয়ার পর জানতে পারবেন।

এদিকে রোহিঙ্গা ও তোলপাড় ছবির ব্যাপারে কথা হয় শাকিবার সঙ্গে তিনি জানান, আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড স্যার এর কাজ করে পেরে খুবই খুশি। সাংবাদিকরা কত কষ্ট করে সংবাদ তৈরী করে তা আমি এই ছবির মাধ্যমে জানতে পেরেছি আর তোলপাড় নিয়ে আমি যা বলবো দর্শক আমাকে এই ছবিতে কয়েকটি রূপে দেখতে পাবে আর কিছু বলার নাই। দর্শকদের উদ্দেশে বলবো আপনারা বেশি বেশি বাংলা ছবি দেখেন আর আমার অভিনীত রোহিঙ্গা ও তোলপাড় অবশ্যই হলে গিয়ে দেখবেন।
 
এদিকে চিত্রনায়িকা শাকিবা বিনতে আলীর  অভিনীত ‘বাঁচাও দেশ’,‘ মাঝির ছেলে ব্যারিস্টার’, ‘দুর্ধর্ষ’, ‘বস্তির ছেলে কোটিপতি’, ‘এক জবান’, ‘মাটির ঠিকানা’, ‘রূপান্তর’সহ প্রায় ৪০টি ছবি মুক্তি পায়।

সোনালীনিউজ/এমএস/এএস

Wordbridge School
Link copied!