• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মুখোমুখি জার্মানি-মেক্সিকো, জ্যোতিষী উট বলছে কী?


ক্রীড়া ডেস্ক জুন ১৭, ২০১৮, ১০:০৫ পিএম
মুখোমুখি জার্মানি-মেক্সিকো, জ্যোতিষী উট বলছে কী?

ঢাকা: রাশিয়া বিশ্বকাপের তৃতীয় দিনে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে বর্তমান চ্যাম্পিয়ন জার্মানি এবং মেক্সিকো। রোববার (১৭ জুন) বাংলাদেশ সময় রাত ৯টায় মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দল দু'টি। এই মুহুর্তে জার্মানি ও মেক্সিকোর মধ্যে র‌্যাংকিংয়ে ব্যবধান থাকলেও ম্যাচটি তীব্র প্রতিদ্বন্দ্বিতাপুর্ণ হবে বলেই মনে করে ফুটবল বিশ্ব। তা কী বলছে জ্যোতিষীরা?

গালফ নিউজের খবর, জ্যোতিষী শাহিন উট বলছে, আজ জার্মানি জিতবে! এখন যদি তার কথা সত্যি হয় তবে হাসবে সারা বিশ্বের কোটি কোটি ব্রাজিল ভক্ত। এদিন শাহিনের সামনে দুটি পতাকা রাখা হয়েছিল। এর মধ্যে ব্রাজিলের পতাকাটি বেছে নেয় শাহিন। যদিও গতম্যাচে আর্জেন্টিনার জয়ের কথা বললেও ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।


সাম্প্রতিক সময়ে ছন্দে নেই মেক্সিকোও। প্রস্তুতি ম্যাচে জয় পায়নি কোন ম্যাচেই। কিন্তু মেক্সিকো বরাবরই জায়ান্ট কিলার। বিশ্বকাপের আসরে ভিন্ন ফুটবলই খেলে দলটি। তাই পাশা বদলে যেতে পারে যখন তখন।

জার্মানি একাদশ: মানুয়েল নয়্যার, মারভিন প্লাটেনহার্ট, ম্যাটস হামেলস, সামি খেদিরা, হুলিয়ান ড্রাক্সলার, টনি ক্রুস, টিমো ভার্নার, মেসুত ওজিল, টমাস ম্যুলার, জেরোমে বোয়াটেং, জশোয়া কিমিচ।

মেক্সিকো একাদশ: গুইয়েরমো ওচোয়া, হুগো আয়ালা, মিগেল লাইউন, কার্লোস ভেলা, কার্লোস সালসেদো, হাভিয়ের হার্নান্দেজ, হেক্তর মোরেনো, হেক্তর হেরেরা, আন্দ্রেস গুয়ারদাদো, হারভিং লোসানো, হেসাস গাইয়ারদো।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!