• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে অপবাদ সইতে না পেরে বৃদ্ধর আত্মহত্যা


মঈনউদ্দিন সুমন, মুন্সীগঞ্জ জুন ৫, ২০১৮, ১২:৫৫ পিএম
মুন্সীগঞ্জে অপবাদ সইতে না পেরে বৃদ্ধর আত্মহত্যা

মুন্সীগঞ্জ: জেলার শ্রীনগর উপজেলার হাসাড়া এলাকায় মো. আক্কাস মাঝি (৫০) নামে এক বৃদ্ধ অপবাদ সইতে না পেরে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে শ্রীনগর থানা থেকে মরদেহ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে এসে পৌঁছায়। সোমবার সকালে নিজ বাড়িতে বৃদ্ধর আত্মহত্যার ঘটনা ঘটে এবং একই দিন দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

মৃত আক্কাসের স্বজন মোঃ আল-আমিন জানান, বেশ কয়েকবার আক্কাস মাঝিকে উচ্ছেদের জন্য চেষ্টা চালায় স্থানীয় জাবেদ আলী মাঝির ছেলে মোঃ পিয়াল ও তার লোকজন। আক্কাস আলীকে আবাসন প্রকল্প থেকে উচ্ছেদের জন্য স্থানীয় পিয়াল প্রতিবিন্ধি মেয়ে নিয়ে আপত্তিকর মিথ্যা অপবাদ ছড়ায়। এছাড়া ২০ হাজার টাকা দাবী করে। এসব সইতে না পেরে আত্মহত্যা করে।

ঘটনার সত্যাতা নিশ্চিত করে আলমগীর হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে যে, কালু বেপারীর ছেলে আক্কাস বৃদ্ধ জমিতে দেওয়া কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে। উপজেলার সরকারি হাসাড়া আশ্রয়ন প্রকল্পে এই ঘটনা ঘটেছে। অপমৃত্যু মামলা হয়েছে। এছাড়া আজ সকালে মরদেহ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। বিস্তারিত তদন্ত করে জানানো যাবে বলে জানান তিনি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!