• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
মেঘনায় ট্রলার ডুবি

মুন্সীগঞ্জে উদ্ধার অভিযান সমাপ্ত, রোববার থেকে চাঁদপুরে


মুন্সীগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ১৯, ২০১৯, ০৬:২৪ পিএম
মুন্সীগঞ্জে উদ্ধার অভিযান সমাপ্ত, রোববার থেকে চাঁদপুরে

ছবি : সোনালীনিউজ

মুন্সীগঞ্জ : শনিবার (১৯ জানুয়ারি) সকাল থেকে এই উদ্ধার অভিযান চলে বিকেল ৫টা পর্যন্ত। পরে মুন্সীগঞ্জের জেলা প্রশাসন ও অতিরিক্ত পুলিশ সুপার উদ্ধার কাজে অংশ নেওয়া নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস, কোষ্টগার্ড, নৌ বাহিনীর ডুবুরিদল, বিআইডাব্লিউটিএ’র সদস্যদের সঙ্গে এক সমন্বয় করে মুন্সীগঞ্জের অংশে উদ্ধার কাজের সমাপ্তি করেন তবে রোববার থেকে উদ্ধার কাজ চলবে চাঁদপুরের অংশে।

ঘটনাস্থলে এসে জেলা প্রশাসক সায়লা ফারজানা জানান, ৭ দিন সময় বেধে দেওয়া হয়েছেন তদন্ত কমিটিকে। ইতিমধ্যে তদন্ত কমিটি তদন্ত করছে। নিখোঁজ ট্রলারের সারেং-এর গ্রামের বাড়ির ঠিকানা পাওয়া গেছে। পুলিশ প্রশাসনের সঙ্গে কথা বলে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। শুনেছি তিনি পরিবারসহ পলাতক আছেন। চারদিন যেই পয়েন্টে খোঁজাখুঁজি চলছিল, আজ একটু আলাদা স্থানে উদ্ধার কাজ চলছে। সন্ধ্যা পর্যন্ত উদ্ধার কাজ চালানো হয়। তবে নিখোঁজ ট্রলার ও শ্রমিকদের সন্ধান না পাওয়া। মুন্সীগঞ্জের অংশে উদ্ধার কাজের সমাপ্তি ঘোষণা করেন জেলা প্রশাসক। তবে রোববার থেকে চাঁদপুরের অংশে উদ্ধার অভিযান পরিচালনা করবে নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস, কোষ্টগার্ড, নৌ-বাহিনীর ডুবুরিদল, বিআইডাব্লিউটিএ’র সদস্যরা।

উল্লেখ্য, মঙ্গলবার (১৫ জানুয়ারি) ভোর ৪টার দিকে চর ঝাপটায় মালবাহী জাহাজের সঙ্গে ধাক্কায় জাকির দেওয়ান নামের মাটি বোঝাই ট্রলারটি ডুবে যায়। ডুবির দিন কোনো উদ্ধারকাজ চালনা করা হয়নি। বুধবার (১৬ জানুয়ারি) সকাল থেকে উদ্ধারকাজ শুরু হলেও সন্ধান পাওয়া যাচ্ছে না।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!