• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে ১০ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত


মঈনউদ্দিন সুমন, মুন্সীগঞ্জ নভেম্বর ১৭, ২০১৮, ০৯:৩৭ এএম
মুন্সীগঞ্জে ১০ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

মুন্সীগঞ্জ: জেলার শ্রীনগর উপজেলার বাড়ৈখালী এলাকায় পুলিশের সাথে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধে ১০ মামলার গ্রেফতারি পরোয়ানার আসামি মো. তাজেল (৩৬) নিহত হয়েছেন।

শনিবার (১৭ নভেম্বর) রাত ১টা ১০মিনিটের দিকে এই নিহতের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে। শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামের দীন ইসলাম/এলাহী ইউনুছ শেখ/এলাহী খোরশেদের ছেলে তাজেল বলে জানিয়েছে পুলিশ।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী জানান, ১০টি মামলার গ্রেফতারি পরোয়ানার সন্ত্রাসী তাজেলকে যশোর জেলার মনিরামপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। এরপর তাজেলের দেওয়া তথ্য মতে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার অস্ত্র ও মাদক উদ্ধারে যাওয়া হয়। পশ্চিম বাড়ৈখালী এলাকায় পৌঁছানোর পর পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশের গাড়িতে গুলি ছোড়ে এবং দুই পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এসময় আসামি তাজেল পালিয়ে যায়।

এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে তাজেলের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। তাকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এছাড়া এই ঘটনায় পুলিশের এস আইসহ তিন পুলিশ সদস্য আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে একটি এক নলা বন্দুক, ৩রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা, ৩টি ছোড়া উদ্ধার করা হয়। তাজুলের বিরুদ্ধে শ্রীনগর, নবাবপুরসহ আশেপাশের বিভিন্ন থানায় এই মামলাগুলো রয়েছে। যার মধ্যে ২টি অস্ত্র, ২টি ডাকাতি, একটি দস্যু, একটি খুন, একটি পুলিশ আক্রান্ত, একটি মাদকসহ ১০টি মামলা আছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!