• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মুশফিকের পাকিস্তান না যাওয়ার কারণ জানালেন বাবা মাহবুব হামিদ


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৮, ২০২০, ১০:৩২ এএম
মুশফিকের পাকিস্তান না যাওয়ার কারণ জানালেন বাবা মাহবুব হামিদ

ঢাকা : বিসিবি আগেই জানিয়েছেন পাকিস্তান সফরে যাচ্ছেন মুশফিক। কিন্তু কেন বিসিবি ও সরকারের পক্ষ থেকে যখন গ্রীন সিগনাল তখনও কেন তিনি পাকিস্তান সফরে যাচ্ছেন না। কেন মিস্টার ডিপেন্ডেবল পাকিস্তানে যাবেন না সেই কারণ পরিস্কার করলেন তার বাবা মাহবুব হামিদ।

তিনি জানান, নিরাপত্তার ঝুঁকিতে নয়, ব্যক্তিগত কারণে পাকিস্তান সফরে যাবেন না মুশফিকুর রহিম। ভারত সফরেই মুশফিক জানিয়েছিলেন বিপিএলের পরই সে কিছুদিন বিশ্রামে থাকবে। সে হিসেবেই মুশফিকের চাচাতো বোন জৌসিকা হামিদের বিয়ের তারিখ নির্ধারণ করা হয়। মূলত ২৪ জানুয়ারি চাচাতো বোনের বিয়েতে উপস্থিত থাকতেই পাকিস্তান সফরে যেতে চান না মুশফিক।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আগেই জানিয়েছেন, পাকিস্তান সফরে আগ্রহ নেই মুশফিকুর রহিমের। কিন্ত কি কারনে পাকিস্তান সফরে যাবেন না মুশফিক সে ব্যাপারে কোন কিছু খোলাসা করেননি তিনি। যদিও তখন পর্যন্ত পাকিস্তান সফরের চূড়ান্ত কোন সূচি জানা যায়নি। তবে এরইমধ্যে ক্রিকেটের তিন ফরম্যাটেই পাকিস্তান সফরের জন্য তারিখ নির্ধারণ করেছে বিসিবি। ২৪ জানুয়ারি সফরের প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। তাই ২২ জানুয়ারি দেশ ত্যাগ করবে টাইগার বাহিনী।

পাকিস্তান সফরে যেখানে বাংলাদেশের বিদেশি হেড কোচ ডোমিঙ্গোও যেতে রাজী আছেন। মুশফিক কেন পাকিস্তানে যেতে আগ্রহী নয়, এ ব্যাপারে জানতে চাইলে তার বাবা মাহবুব হামিদ জানান, বাংলাদেশ যখন ভারত সফর করেছিলও তখনই মুশফিক আমাকে জানিয়েছিলও বিপিএলের পর সে কিছুদিন বিশ্রাম নিতে চায়। সে মোতাবেক তার চাচা মুকছেদ হামিদের মেয়ের বিয়ে ঠিক করা হয় ১০ জানুয়ারি। পরে সেই তারিখ পিছিয়ে করা হয় ১৭ জানুয়ারি। কিন্তু মুশফিকের খুলনা টাইগার্স বিপিএলের ফাইনালে উঠায় বিয়ের তারিখ আরেক ধাপ পিছিয়ে নির্ধারণ করা হয় ২৪ জানুয়ারি।

মূলত মুশফিকুর রহিমের সিদ্ধান্ত নিয়েই তার চাচাতো বোনের বিয়ের তারিখ ঠিক করা হয়েছিলও। আর মুশফিকও তার একমাত্র চাচাতো বোনের বিয়েতে উপস্থিত থাকতে চান। এ কারণেই পাকিস্তান সফরে যেতে আগ্রহী নয় মুশফিক।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!