• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মেম্বারের বিরুদ্ধে ব্যবসায়ী নির্যাতনের অভিযোগ


শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি জানুয়ারি ১৬, ২০১৯, ০৭:১৬ পিএম
মেম্বারের বিরুদ্ধে ব্যবসায়ী নির্যাতনের অভিযোগ

বাগেরহাট: জেলার শরণখোলায় সাবেক ইউপি সদস্যের (মেম্বার) বিরুদ্ধে আব্দুল আজিজ সরদার (৬৬) নামে এক ব্যবসায়ীকে নির্যাতনের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত ওই ব্যবসায়ীকে বুধবার (১৬ জানুয়ারি) সকালে শরণখোলা স্বাস্থ্য কপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন উপজেলার রতিয়া রাজাপুর গ্রামের বাসিন্দা ও রাজাপুর বাজারের ব্যবসায়ী আব্দুল আজিজ সরদার অভিযোগ করে বলেন, মঙ্গলবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় স্থানীয় সাবেক ইউপি সদস্য আমিনুল ইসলাম পিঞ্জু (৪২) কথা আছে বলে তাকে ডেকে নেয় এবং তার বসতবাড়ির জমি ২ দিনের মধ্যে ছেড়ে দিয়ে অন্যত্র চলে যাওয়ার নির্দেশ দেন।

এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে পিঞ্জুর নেতৃত্বে তার সহযোগী আব্দুর রব, শাহআলম, সোহেলসহ ৪/৫ জন একজোট হয়ে তাকে কিল, ঘুষি, লাথি ও পিটিয়ে গুরুত্বর আহত করেন। এছাড়া জমি না ছাড়লে ঘরবাড়ি আগুনে পুড়িয়ে দিবে বলে শাসিয়ে যান। এ খবর ব্যবসায়ী পরিবারের সদস্যরা জানতে পেরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বুধবার (১৬ জানুয়ারি) সকালে শরণখোলা স্বাস্থ্যকপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য সাজেদুর রহমান আজাদ ও রাজাপুর বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মো. কবির তালুকদার বলেন, মারপিটের বিষয়টি তারা শুনেছেন। এ বিষয়ে প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান।

তবে আমিনুল ইসলাম পিঞ্জু দাবি করেন মারপিটের বিষয়টি সঠিক নয়। ওই ব্যবসায়ীর সঙ্গে জমিজমার বিরোধ নিয়ে তার কথা কাটাকাটি হয়েছে মাত্র।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!