• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘মেম্বারের ভোটও পাবেন না ড. কামাল’


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১১, ২০১৮, ০৮:০৯ পিএম
‘মেম্বারের ভোটও পাবেন না ড. কামাল’

ঢাকা: গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ড. কামাল হোসেন একাত্তরের পরাজিত শক্তিদের সঙ্গে ঐক্য করেছে। তাদের কোনো নীতি আদর্শ নেই। তারা জনকল্যাণে কাজ করেনা। নিজেদের ভাগ্যের পরিবর্তন করতেই তারা ঐক্যবদ্ধ হয়েছে।

তিনি বলেন, পরাজয়ের ভয়ে কামাল নির্বাচনে দাড়াতে সাহস পায়নি। কামাল হোসেন নির্বাচন করলে একজন মেম্বারের ভোটও পাবে না।

মঙ্গলবার বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় দীনবন্ধু গয়ালীচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে সাতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শেখ সেলিম।

আওয়ামী লীগের এই নেতা বলেন, নিরপেক্ষ, সুষ্ঠু ও অবাধ নির্বাচন হলে শেখ হাসিনার নেতৃত্বাধীন জোট টু-থার্ড মেজরিটি পেয়ে আবার ক্ষমতায় আসবে।

তিনি বলেন, শেখ হাসিনা সৎ ও দেশপ্রেমিক রাষ্টনায়ক হিসেবে সারাবিশ্বে স্বীকৃত। বাংলাদেশের সাধারণ মানুষের কাছে শেখ হাসিনার গ্রহণযোগ্যতা রয়েছে। বাংলাদেশ এখন বিশ্বের সম্ভাবনাময়ী ৫টি দেশের মধ্যে একটি। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে তিনি  নৌকায় ভোট চান।

সাতপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিধান চন্দ্র বালার সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায়  গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধূরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকুসহ আরো অনেকে বক্তব্য দেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!