• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মেসি ফেরায় ফুরফুরে মেজাজে আর্জেন্টিনা শিবির


ক্রীড়া ডেস্ক মার্চ ২১, ২০১৯, ১০:২১ এএম
মেসি ফেরায় ফুরফুরে মেজাজে আর্জেন্টিনা শিবির

কোপা আমেরিকায় এবার আর কোনো ভুল করতে চায়না আর্জেন্টিনা। আসরের আগে দুটি প্রীতি ম্যাচে ভুলগুলো শুধরে নেয়ার সুযোগ পেয়ে খুশি ফুটবলাররা। গুঞ্জন উঠেছে আর্জেন্টিনার দায়িত্ব নিতে পারেন অ্যাটলেটিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমিওনে। তিনি কোচ হয়ে এলে তা আলবিসেলেস্তের জন্য আরো ভাল হবে বলেও মত ফুটবলারদের।

মাদ্রিদে অনেকদিন পর মেসি ফেরায় অনুশীলনে যেন প্রাণ ফিরে পেয়েছে আর্জেন্টিনা। নির্ভরতার প্রতীক এই তারকাকে পেয়ে অন্য সবার মাঝেও ফিরে এসেছে আত্মবিশ্বাস। পরপর দুটো কোপা আমেরিকার ফাইনালে উঠেও শিরোপা জিততে না পারাটা আর্জেন্টিনার জন্য হতাশা হযে আছে। এবার জুনে ব্রাজিলে বসছে আরো একটি কোপা আমেরিকার আসর।

চির প্রতিদ্বন্দ্বীদের মাটিতে কী ঘুচবে শিরোপার আক্ষেপ? আশা করতে তো আর দোষ নেই। দুই প্রস্তুতি ম্যাচে মেসিদের প্রতিপক্ষ ভেনেজুয়েলা ও মরক্কো। দলে বেশ পরিবর্তন এনেছেন লিওনেল স্ক্যালোনি। নেই আগুয়েরো, হিগুয়েইন, ইকার্দিদের মতো তারকারা। কিন্তু এক মেসি জ্বলে উঠলে ম্যাচের মোড় ঘুরে যেতে পারে যেকোন সময়।

মেসি শুধু একটি নামই নয়। নতুনদের জন্য প্রেরণাও বটে। মিডফিল্ডার ইভান ম্যারকোন বলেন, ‘মেসি ফেরায় আমাদের সবার মাঝে আত্মবিশ্বাস ফিরে এসেছে। ওর সঙ্গে খেলব ভাবতেই ভালো লাগছে। সে আমাদের সবাইকে বেশ অনুপ্রাণিত করছে। আশা করছি ভেনেজুয়েলাকে হারাতে পারব।’

স্ক্যালোনি দায়িত্ব নেয়ার পর, খুব একটা খারাপ করেনি আর্জেন্টিনা। কিন্তু তারপরও শোনা যাচ্ছে মেসিদের পরবর্তী কোচ হতে পারেন দিয়েগো সিমিওনে। অ্যাটলেটিকো মাদ্রিদের এই কোচ দায়িত্ব নিলে দলের জন্যও ভালো হবে বলে মনে করেন ফটুবলাররা।

ম্যারকোন বলছেন,‘ স্ক্যালোনির সঙ্গে আমরা ভালোই আছি। জানিনা ফুটবল ফেডারেশন কী ভাবছে। তবে সিমিওনে এলে ভালোই হবে।’


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!