• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মেয়ের জন্মদিনে দুই বোতল মদ কিনলেন রোনালদো


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৫, ২০১৮, ০৯:৫২ পিএম
মেয়ের জন্মদিনে দুই বোতল মদ কিনলেন রোনালদো

ছবি: সংগৃহীত

ঢাকা: উপহার আদান-প্রদান হচ্ছে ভালোবাসা প্রকাশের একটি মাধ্যম। আর সেটি যদি হয় মেয়ের প্রথম জন্মদিন, তাহলে তো বাবার কাছে সেটি অনন্য দিন। কিন্তু বিশ্ব ফুটবলের মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো যা করলেন। শুনলে আপনার রাগ হবে না ভাল লাগবে সেটি বলা মুশকিল।  

মেয়ের প্রথম জন্মদিন উপলক্ষে অবাক করার মতো একটা কাণ্ড করলেন জুভেন্টাস তারকা। সেলিব্রেশনের জন্য দুই বোতল মদ কিনলেন ২৭ হাজার ব্রিটিশ পাউন্ড খরচ করে। আর সেটি তিনি নিজেই জানালেন সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে।  

মেয়ের জন্মদিনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে রোনালদো লিখেছিলেন, শুভ জন্মদিন আমার রাজকন্যা। তোমার সঙ্গে কাটানো সুসময়ের এক বছর হল। ভালবাসা! ওই দিনই প্রেমিকা ও কয়েকজন বন্ধুকে নিয়ে সেলিব্রশনে মাতেন রোনালদো। তখনই দুটি ওয়াইন-এর বোতল কেনেন তিনি। যার জন্য ২৭ হাজার ব্রিটিশ পাউন্ড খরচ করেছেন তিনি। রিচেবার্গ গ্রাঁ ক্রু-র একটি বোতলের জন্য ১৮ হাজার পাউন্ড খরচ হয়েছে তাঁর। এটি বিশ্বের সব চেয়ে দামি ওয়াইন। ১৯৮২ পোমেরল পেট্রাসের আরেকটি বোতলের পিছনে রোনালদোর খরচ হয় নয় হাজার পাউন্ড। সূত্রের খবর, রোনালদো ও তাঁর পরিবার লন্ডনের একটি রেস্টুরেন্টে মাত্র ১৫ মিনিট ছিলেন।

মেয়ের জন্মদিন উপলক্ষে রোনালদো ছিলেন ফুরফুরে মেজাজে। অ্যালানার জন্মদিন তিনি ধুমধাম করে সেলিব্রেশন করবে বলেই ঠিক করেছিলেন। তবে প্রচুর মানুষের ঘেরাটোপে নয়। রোনােদো চেয়েছিলেন একান্তে সেলিব্রেশন করবেন। করলেনও তেমনটাই।

দু'দিন আগেই এটিপি ফাইনালসের আসরে নোভাক জকোভিচের খেলা দেখতে গিয়েছিলেন রোনাল্ডো। গ্যালারিতে প্রেমিকা জর্জিনা রডরিগেজ ও জুনিয়র রোনাল্ডোকে বসে খেলা দেখেছিলেন। তাঁর ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। আসলে সেই দিনই ছিল তাঁর মেয়ে অ্যালানা মার্টিনার প্রথম জন্মদিন।

প্রসঙ্গত, রোনালদো আপাতত পর্তুগাল দলের বাইরে। ইতালি ও পোল্যান্ডের বিরুদ্ধে উয়েফা নেশনস লিগ খেলার প্রস্তুতি নিচ্ছে পর্তুগাল। তবে ক্লাব স্তরে রোনালদো খেলছেন নিয়মিত। জুভেন্টাসের হয়ে আটটি গোল করেছেন সিআর সেভেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!