• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মোরেলগঞ্জে বৃদ্ধ মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম


মোরেলগঞ্জ প্রতিনিধি মে ১৪, ২০১৯, ০৩:৩২ পিএম
মোরেলগঞ্জে বৃদ্ধ মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

বাগেরহাট: জেলার মোরেলগঞ্জ পল্লীতে এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটে মঙ্গলবার (১৪ মে) সকাল ৭টার দিকে উপজেলার জিউধরা ইউনিয়নের ভাইজোড়া গ্রামে। রক্তাক্ত মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ হাওলাদারকে (৭৫) প্রথমে মোরেলগঞ্জ ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিসাধীন অবস্থায় আহত মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ হাওলাদার জানান, ঘটনার সময় বসতবাড়ির চলাচলের পথে মাটির কাজ করার সময় প্রতিবেশী নজরুল ইসলাম ও তার সহযোগীরা তার ওপর হামলা চালায়। এ হামলায় তিনি নিজে এবং তার ছেলে স্কুল শিক্ষক মশিউর রহমান (৩০) ও ভাতিজা শাহআলম (৩৫) আহত হন।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সদস্য সচিব মো. শাহ আলম বাবুল আহত মুক্তিযোদ্ধাকে দেখতে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে যান।

গুরুতর আহত মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ হাওলাদার বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ও অপর অহত শিক্ষক মশিউর রহমান ও শাহআলমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, জমিজমা সংক্রান্ত পারিবারিক বিরোধের কারণে মারপিটের ঘটনা ঘটেছে বলে শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!