• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মোস্তাফিজ ঢাকা ছাড়ছেন ১৩ জুলাই


ক্রীড়া প্রতিবেদক জুলাই ১, ২০১৬, ০৪:১৩ পিএম
মোস্তাফিজ ঢাকা ছাড়ছেন ১৩ জুলাই

কাউন্টি খেলা নিয়ে দারুণ অনিশ্চয়তার মধ্যে ছিলেন বাংলাদেশের পেস সেনসেশন মোস্তাফিজুর রহমান। তবে সব অনিশ্চয়তা দূর করে তাকে কাউন্টি খেলার অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ১৩ জুলাই ঢাকা ছাড়বেন এই কাটার মাস্টার।

শুক্রবার (১ জুলাই) ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদনে বলা হয়, সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্ট ও রয়্যাল লন্ডন ওয়ানডে কাপ খেলবেন মোস্তাফিজুর রহমান।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, মুস্তাফিজের মেডিকেল রিপোর্ট পজিটিভ। তার ইংল্যান্ডে যাওয়ার জন্য ভিসা প্রসেসিংয়ের কাজ চলছে। ডান পায়ের ইনজুরি থেকে ও সেরে উঠেছে। গত আইপিএলে এই ইনজুরিতে পড়ে মোস্তাফিজ।

তিনি আরও বলেন,  আমাদের মেডিকেল টিম মুস্তাফিজের শারীরিক অবস্থা সম্পর্কে পজিটিভ রিপোর্ট দিয়েছেন। এই মুহূর্তে ও ট্রেনিং সেশনে ভালো করছে। আমরা আশা করছি, মোস্তাফিজ আরও উন্নতি করবে। ভিসা পাওয়া সাপেক্ষে ১৩ জুলাই ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দেবে এই পেসার।

১৫ জুলাই হ্যাম্পশায়ারের বিপক্ষে টি-২০ ম্যাচ রয়েছে সাসেক্সের। সেই ম্যাচেই দেখা যেতে পারে মোস্তাফিজকে। আর ২ আগস্ট শেষ হবে ওয়ানডে টুর্নামেন্টের লিগ পর্যায়ের খেলা। ওই সময় পর্যন্ত তিনি দলের সঙ্গেই থাকবেন। আর দল নকআউট পর্বে গেলে সেখানে তার অবস্থান আরও বাড়তে পারে।

যোগদানে মোস্তাফিজের বিলম্ব হওয়ায় প্রথমে দক্ষিণ আফ্রিকার পেসার ডেভিড ওয়াইস এবং পরে শ্রীলঙ্কান পেসার নয়ান কুলাসেকারাকে দলে ভেড়ায় সাসেক্স।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি
 

Wordbridge School
Link copied!