• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মোস্তাফিজের বলে চোট পেলেন মুশফিক!


ক্রীড়া প্রতিবেদক জুন ১৫, ২০১৯, ০৫:৫৭ পিএম
মোস্তাফিজের বলে চোট পেলেন মুশফিক!

ছবি সংগৃহীত

ঢাকা: দ্বাদশ বিশ্বকাপে এরইমধ্যে চারটি ম্যাচ খেলেছে বাংলাদেশ দল। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে স্বপ্নের সূচনার পর নিউজিল্যান্ডের সঙ্গে অল্পের জন্য হার। পরের ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের কাছে বড় হার। চতুর্থ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে জয় ধরে নিয়েছিল টাইগাররা। কিন্তু ব্রিষ্টলে বৃষ্টির উৎপাতে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ ভেসে গিয়েছে। আর এতে সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে মাশরাফিদের। সেমিফাইনাল সমীকরণে লাল সবুজ জার্সিধারীদের সামনে যে ম্যাচ রয়েছে তার মধ্যে অন্তত চারটি ম্যাচ জিততে হবে। তা না হলে সেমি শুধু স্বপ্ন হয়েই থাকবে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের লক্ষ্য নিয়ে টন্টনে পৌঁছেছে বাংলাদেশ দল। কিন্তু বৃষ্টির কারণে গত ২ দিন মাঠে অনুশীলন করতে নামতে পারেনি টাইগাররা। ম্যাচের দিনেও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এর মাঝেই আজ শনিবার টন্টনের স্থানীয় সময় সকাল ১০টায় সমারসেট কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলন করে মোস্তাফিজরা। অনুশীলনেই নেমেই দুঃসংবাদ হয়ে আসল দলের অন্যতম ধারাবাহিক ব্যাটসম্যান মুশফিকের চোট। অনুশীলন শুরুর প্রায় ২০ মিনিট পরেই মাঠ থেকে বের যান তিনি।

শনিবারের অনুশীলনে উপস্থিত ছিলেন দলের সকল খেলোয়াড়। ফুটবল খেলা দিয়ে অনুশীলনের শুরুটা করেছিল বাংলাদেশ। ফিল্ডিং অনুশীলনের পর নেটে ব্যাটিং করতে নামেন সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

মোস্তাফিজুর রহমানের বোলিংয়ের বিপক্ষে নেট প্র্যাকটিস করছিলেন মুশফিক। এই বাঁহাতি তারকা পেসারের একটি বল এসে আঘাত হানে মুশফিকের হাতে। ব্যাথা পাওয়ার পর আর অনুশীলন করতে পারেননি তিনি। একটু পরেই তাকে মাঠের বাইরে চলে যেতে দেখা যায়। এই ডানহাতি ব্যাটসম্যানের চোট কতটা গুরুতর সে ব্যাপারে এখনো নিশ্চিত না হওয়া যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!