• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মোহামেডানের চতুর্থ হার, সাইফের চতুর্থ জয়


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৩, ২০১৯, ০৯:০৫ পিএম
মোহামেডানের চতুর্থ হার, সাইফের চতুর্থ জয়

ছবি: বাফুফে

ঢাকা: মোহামেডান স্পোর্টিং ক্লাবের কপালে চতুর্থ পরাজয়ের তিলক একে দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে চতুর্থ জয় তুলে নিল সাইফ স্পোর্টিং ক্লাব। দুই বিদেশি খেলোয়াড় ডেনিস বলশাকভ ও ডেনিয়ের আন্দ্রেস করডোবার নৈপুন্যে মতিঝিলের ঐতিহ্যবাহী দলটিকে  ২-১ গোলে হারিয়েছে জোনাথন ম্যাককিনস্ট্রির শিষ্যরা।  

বুধবার (১৩ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের দুই অর্ধে দুটি গোল করেন সাইফ স্পোর্টিং ক্লাবের বিদেশি খেলোয়াড় রাশিয়ান ফরোয়ার্ড ডেনিস বলশাকভ ও কলোম্বিয়ান ডিফেন্ডার ডেনিয়ের আন্দ্রেস করডোবা। দ্বিতীয়ার্ধে একটি গোল করে হারের ব্যবধান কমায় মোহামেডান স্পোর্টিং ক্লাব।  

এদিন একাদশ মিনিটে সাইফ স্পোর্টিং ক্লাবকে এগিয়ে দেন ডেনিস বলশাকভ। প্রথমার্ধে ব্যবধান দ্বিগুন করার সুযোগ পেয়েছিল সাইফ স্পোর্টিং। ২৯ মিনিটে ছোট বক্সে সাইফের দক্ষিণ কোরিয়ান পার্ককে বিধি বহিভূত ভাবে ফেলে দেন মোহামেডানের গোলরক্ষক সারোয়ার জাহান। বিষয়টি নজরে আসতেই পেনাল্টির বাঁশি বাজান রেফারি। কিন্তু পেনাল্টি কিক থেকে গোল করতে ব্যর্থ হন পার্ক। তার শটটি পোস্টে লেগে বাইরে চলে যায়।

উল্টো দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটে তকলিসের বদলি হিসাবে মাঠে নামা বাপ্পী দুর্দান্ত এক গোল করে মোহামেডানকে ম্যাচে ফেরার ইঙ্গিত দিলেও আর গোলের দেখা পায়নি সাদাকালো দলটি। ফলে ১-২ ব্যবধানে চতুর্থ হারের তিক্ত স্বাদ নিয়ে মাঠ ছাড়তে হয় মোহামেডানকে। বিপরিতে চতুর্থ জয়ের আনন্দ নিয়ে মাঠ ত্যাগ করে সাইফ স্পোর্টিং ক্লাব।

এই জয়ে ৬ ম্যাচে সাইফের পয়েন্ট ১৩ নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে রয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। অপরদিকে টানা চতুর্থ পরাজয়ে টেবিলের তলানীতে (১১তম স্থান) অবস্থান করছে মোহামেডান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!