• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মৌ’র ‘মিষ্টিপান’


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২৯, ২০১৯, ০৫:১০ পিএম
মৌ’র ‘মিষ্টিপান’

ঢাকা : সাদিয়া ইসলাম মৌ। নানা পরিচয়ে পরিচিত এ তারকা। একাধারে মৌ একজন অভিনত্রী, মডেল, চিত্রনাট্যকার, একজন সফল নৃত্যশিল্পীও বটে। সাম্প্রতিক সময়ে নাচকে প্রাধান্য দিয়েছেন এই মডেল-অভিনেত্রী।

ছোটবেলা থেকেই নাচের সঙ্গে বসবাস তার। বর্তমান অভিনয়ের চেয়ে নাচ নিয়েই বেশি ব্যস্ত এ তারকা। নাচ নিয়ে মঞ্চে অনেক কিংবদন্তির বেশে তাকে দেখা গেলেও এখন পর্যন্ত কোনো টিভি নাটকে পুরোপুরি নৃত্যশিল্পী হিসেবে দেখা যায়নি তাকে। একটু দেরিতে হলেও সেই স্বপ্ন পূরণ হচ্ছে এবার। শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগর অনেকদিন পর টিভি সিরিজের জন্য গল্প লিখেছেন। নাম ‘মিষ্টিপান’। আর এখানেই নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মৌকে। সপ্তাহে দুদিন প্রচারিতব্য সিরিজটি চ্যানেল আইতে প্রচার হবে আজ শুক্রবার এবং আগামী ১ ডিসেম্বর রাত ৯টা ৩৫ মিনিটে।

বিষয়টি নিয়ে মৌ বলেন, ‘সত্যি গল্পটা অসাধারণ। আর এর মাধ্যমে আমার দীর্ঘদিনের ইচ্ছে পূরণ হচ্ছে। এর আগেও আমি নাটকে নাচের পারফর্ম করেছি, তবে এভাবে নয়। ১০ পর্বের এ সিরিজে দেখা যাবে ঢাকা শহরের ইতিহাস-ঐতিহ্য। তবে একটি খুনের ঘটনা উদঘাটনের চেষ্টার মধ্য দিয়ে এ সিরিজের মূল গল্প এগিয়ে চলে। আমার চরিত্রটি বেশ ভালো লেগেছে। আশা করি, দর্শকেরও ভালো লাগবে।’

নাটকে অভিনয় প্রসঙ্গে মৌ বলেন, ‘গল্প এবং চরিত্র দুটোই আমি অভিনয়ের ক্ষেত্রে ভীষণ গুরুত্ব দিই। কোনো একটি ভালো না লাগলে আমি সাধারণত অভিনয় করি না।’

‘মিষ্টিপান’ সিরিজটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সুমন ধর। এতে সিআইডি কর্মকর্তা হিসেবে অভিনয় করেছেন তারিক আনাম খান। আর সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন নিশাত প্রিয়া। সিরিজটির এ সিরিজে আরো অভিনয় করেছেন কণ্ঠশিল্পী আগুন, এস এম মহসীন, খলিলুর রহমান কাদেরী প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!