• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মৌসুমি হত্যা মামলায় অটোচালক গ্রেপ্তার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ১৯, ২০১৯, ০৮:০৯ পিএম
মৌসুমি হত্যা মামলায় অটোচালক গ্রেপ্তার

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ : জেলা শহরের অক্ট্রয় মোড় এলাকার কালেক্টরেট আমবাগানে মৌসুমি নামে এক নারীকে হত্যার ঘটনায় বৃহস্পতিবার রাতে ইসরাইল হক (২০) নামে এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ইসরাইল চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রামকৃস্টপুর মাঝপাড়া মহল্লার মুরশেদ আলীর ছেলে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এই হত্যাকাণ্ডে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেছে।

আলোচিত এই হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) গোলাম কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ইসরাইলকে তার বাড়ির সামনে থেকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। অধিক জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত রবিবার সকালে জেলা শহরের অক্ট্রয় মোড় এলাকায় কালেক্টরেট আমবাগানে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। সকাল সাড়ে ৮টার দিকে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর হা-পা বাঁধা লাশ উদ্ধার করে। নিহত মৌসুমী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার গ্রামের আজিজুর রহমানের মেয়ে। সে পেশায় একজন ভাসমান পতিতা বলে জানায় পুলিশ। এই ঘটনায় নিহতের বাবা আজিজুর রহমান বাদি হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!