• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মৎস্য গবেষণা ইনস্টিটিউটে চাকরি


চাকরির খবর ডেস্ক মার্চ ৯, ২০১৮, ১১:০৯ এএম
মৎস্য গবেষণা ইনস্টিটিউটে চাকরি

ঢাকা: চারটি পদে ছয়জনকে নিয়োগ দিচ্ছে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট। আগ্রহী প্রার্থীরা আগামী ৫ এপ্রিল পর্যন্ত এসব পদে আবেদন করতে পারবেন।

১) উপপরিচালক-০১ টি

ক) স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাৎস্যবিজ্ঞান বা মাৎস্যবিজ্ঞান সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নিয়োগপ্রাপ্তদের মাসিক ৪৩ হাজার থেকে ৬৯ হাজার ৮৫০ টাকা স্কেলে বেতন ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

২) উচ্চমান সহকারী-০১ টি

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস থাকতে হবে। নিয়োগপ্রাপ্তদের মাসিক ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা স্কেলে বেতন ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

৩) অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর-০৩ টি

উচ্চ মাধ্যমিক বা সমমানের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। নিয়োগপ্রাপ্তদের মাসিক ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা স্কেলে বেতন ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

৪) কেয়ারটেকার-০১ টি

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাৎস্যবিজ্ঞান বা মাৎস্যবিজ্ঞান সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির বা সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি থাকতে হবে। তবে স্বীকৃত বোর্ড থেকে দ্বিতীয় শ্রেণির বিভাগ বা সমমানের সিজিপিএর উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট থাকতে হবে। এ ক্ষেত্রে অফিস তত্ত্বাবধানে নিরাপত্তা বিধান কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নিয়োগপ্রাপ্তদের মাসিক ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা স্কেলে বেতন ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

চাকরির আবেদন ফরম ইনস্টিটিউটের ওয়েবসাইট http://www.fri.gov.bd/  থেকে ডাউনলোড করে তা পূরণ করে মহাপরিচালক, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, ময়মনসিংহ ঠিকানায় পাঠাতে হবে। আবেদন পাঠানোর সার্বিক বিষয়ে জানতে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!