• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ময়মনসিংহ ও গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬


ময়মনসিংহ ও গাইবান্ধা প্রতিনিধি মে ২৭, ২০১৭, ০৯:৫৮ এএম
ময়মনসিংহ ও গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ফাইল ছবি

ঢাকা: ময়মনসিংহের ত্রিশাল ও গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত হয়েছেন ছয় জন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ জন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়ক ও আজ শনিবার (২৭ মে) সকাল সাড়ে ৬টার দিকে ত্রিশালের রায়মনি চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহ প্রতিনিধি জানান, জেলার ত্রিশালে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে শিশুসহ তিন যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো ১৫ যাত্রী। শনিবার (২৭ মে) সকাল সাড়ে ৬টার দিকে ত্রিশালের রায়মনি চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুক্তাগাছা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইসলাম পরিবহনের বাসটি চেলের ঘাট এলাকায় আরেকটি বাসকে পাশ কাটানোর সময় চালক নিয়ন্ত্রণ হারান। ফলে বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলেই এক শিশু ও এক নারীর মৃত্যু হয়।

আহত অবস্থায় ১৫ জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। চালক অতিরিক্ত গতিতে বাসটি চালানোর কারণেই নিয়ন্ত্রণ হারায় বলে আহত যাত্রীরা অভিযোগ করেছেন বলে জানান ওসি।

এদিকে গাইবান্ধা প্রতিনিধি জানান, জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। শুক্রবার রাত ২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের উপজেলার ফাঁসিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, শুক্রবার রাত ২টার দিকে ফাঁসিতলা এলাকায় ঢাকাগামী গরুবোঝাই একটি ট্রাকের সঙ্গে রংপুরগামী সিমেন্টবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে গরুবোঝাই ট্রাকটি রাস্তার পাশে খাদে উল্টে গিয়ে ঘটনাস্থলেই ২ জন ও হাসপাতালে নেয়ার পথে আরও ১ জন মারা যান। এ ঘটনায় আহত ২ জনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ৩ জনের মধ্যে দুইজন গরু ব্যবসায়ী বলে জানা গেছে। কিন্তু কারো নাম পরিচয় জানা যায়নি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!