• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


রকিবুল হাসান রুবেল, ময়মনসিংহ নভেম্বর ১৪, ২০১৮, ০৯:২৮ এএম
ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ময়মনসিংহ: জেলায় গোয়েন্দা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সুমন (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, নিহত সুমন মাদক ব্যবসায়ি। তার নামে মাদক, চুরি, ডাকাতিসহ ১০টির বেশি মামলা রয়েছে।

গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, মঙ্গলবার মধ্যরাতে গোয়েন্দা পুলিশের দুটি টিম নিয়মিত অভিযানে যায়। এ সময় সদর উপজেলার চরপুলিয়ামারী শাইক সিরাজ সড়কের মাথায় কিছু মাদক ব্যবসায়ি মাদক কেনা বেচা করছিলো বলে গোপন সংবাদে অভিযানে যায় ডিবির একটি টিম।

পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী কিছু সন্ত্রাসি পুলিশকে লক্ষ্য করে গুলি ও ঢিল ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুড়লে তারা পিছু হটে। গুলিবিনিময়ের এক পর্যায়ে সুমন নামে এক মাদক ব্যবসায়িকে গুলিবিদ্ধ আহত অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার থাকে মৃত ঘোষণা করে।

মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে চার কেজি গাজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। নিহত সুমন সদর উপজেলার চরকালীবাড়ি এলাকার সুরুজ ড্রাইভারের ছেলে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!